শ্রীনগরে স্কুলছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা: প্রতিবাদে বাড়িঘর ভাংচুর

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

তুষার আহমেদ:

404845_198

শ্রীনগর উপজেলার শ্রীধরপুর এলাকায় রিফাত দেওয়ান (১৬) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাতে কয়েকজন তরুণ ওই স্কুলছাত্রকে পেটায়।

পরে আজ মঙ্গলবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। রিফাত শ্রীধরপুর গ্রামের নিজাম দেওয়ানের ছেলে ও বাড়ৈখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

রিফাতের মামা ইউনুস মঞ্জু জানান, গেল ২৬ মার্চ পাশ্ববর্তী সিরাজদিখান উপজেলার শেখরনগর এলাকায় একটি কনসার্টে রিফাতের সাথে রাহুলসহ কয়েকজনের ঝগড়া হয়।

ওই ঝগড়ার জের ধরেই সোমবার দিবাগত রাতে রাহুল মোবাইল ফোনে কল করে রিফাতকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে শ্রীধরপুর ব্রিজের উপড় গেলে রাহুল ও তার সঙ্গীয় বেশ কয়েক তরুণ রিফাতকে হাতুড়ি দিয়ে পেটায়। রিফাতের আর্তচিৎকারে

আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে তাকে ঢাকার কলাবাগানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার বেলা ১২টার দিকে রিফাত মারা যায়।

এ ঘটনায় অভিযুক্ত তরুণ রাহুল পার্শ্ববর্তী সিরাজদিখান উপজেলার পাউসার গ্রামের মো: ফরিদের ছেলে। এ ঘটনায় জড়িত অপর তরুণ বাবু ও রবিনসহ সবার বাড়িই সিরাজদিখান উপজেলার পাউসার গ্রামে।

এদিকে, রিফাতের মৃত্যুর খবর পেয়ে শ্রীধরপুর গ্রামের বিক্ষুব্ধ জনতা পার্শ্ববর্তী পাউসার গ্রামে হামলা চালিয়ে অর্ধশত বাড়িঘর ভাংচুর করেছে। বর্তমানে সেখানে উত্তেজনা বিরাজ করছে।

শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী জানান, নিহত রিফাতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়াদী হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে রিপোর্ট পাওয়ার পর থানায় মামলা দায়ের করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here