নিহত সেতু মন্ডলের বাড়িতে পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মোহাম্মদ রোমান হাওলাদার ও তুষার আহমেদ:

86983-police

সিরাজদিখানে ৮ম শ্রেণির ছাত্রী সেতু মন্ডলের মৃত্যুতে তার পরিবারকে সমবেদনা জানাতে ও সঠিক বিচারের আশ্বাস দিয়েছেন মুন্সিগঞ্জ জেলার পুলিশ সুপার জায়েদুর আলম পি.পি.এম (বার)।

এ সময় তিনি সেতু মন্ডলের বাড়ী পরিদর্শন করেন এবং সেতুর মায়ের সাথে কথা বলেন। তিনি বলেন আসামীদের সাত দিনের রিমান্ডে আনা হয়েছে, দোষীদের কোন রকম ছাড় দেওয়া হবে না। গত মঙ্গলবার সন্ধায় চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালি গ্রামে সেতু মন্ডলের বাড়িতে গিয়ে পুলিশ সুপার এসব কথা বলেন।

এ সময় তার সাথে ছিলেন উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোঃ রাজিবুল ইসলাম, (কেরাণিগঞ্জ সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ্র সরকার, সিরাজদিখান প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ মোক্তার হোসেন,

সিরাজদিখান থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুস সবুর খান, শেখরনগর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক হাসান আক্তার আহাম্মেদ।

উল্লেখ্য, চলতি মাসের ১০ এপ্রিল স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয় সেতু মন্ডল। পরদিন দক্ষিণ কেরাণিগঞ্জ থানার গোলাম বাজার থেকে আহত অবস্থায় পুলিশ সেতুকে উদ্ধার করে তার পরিবারের হাতে তুলে দেন। উদ্ধারের ৬ দিনের মাথায় গত ১৭ এপ্রিল বুধবার সকাল সাড়ে ৯ টায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরিবারের দাবী ধর্ষণের কারণে সে আত্মহত্যা করেছে ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here