সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন এর মৃত্যুতে মুন্সিগঞ্জ জেলা আ’লীগের শোক প্রকাশ

 

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

57882567_611324459346205_7951901141296480256_n

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, সাবেক জেলা যুবলীগ সভাপতি জামাল হোসেন (৬৪) আজ শুক্রবার ২৬ এপ্রিল সকাল ১০টার সময় আজগর আলী হাসপাতাল ঢাকা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্না—- রাজেউন) মরহুমের মৃত্যুতে মুন্সিগঞ্জ শহরসহ সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে মরহুম জামাল হোসেন স্ত্রী, এক পুত্র, দুই কন্যা সন্তান রেখে যান।

এই দক্ষ-ত্যাগী নেতার মৃত্যুতে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ গভীরভাবে শোকহত। মুন্সিগঞ্জ  জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এক শোক বার্তায় বলেন জামাল হোসেন ছিলেন একজন সফল সংগঠক, তৃনমুল থেকে রাজনীতি করে আসা নেতা,

জীবনে কখনও বঙ্গবন্ধু এবং আওয়ামী লীগ এর বিষয় আপোস করেন নাই, চিন্তা-চেতনা, মননে ও আদর্শিকভাবে বঙ্গবন্ধুকে, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতেন।

জামাল হোসেনের মৃত্যুতে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ এবং জেলাবাসীর অপুরনীয় ক্ষতি হলো,যাহা পুরনীয় নয়। আমি জামালের আত্মারশান্তি কামনা করি, জামালের পরিবারের সকলের প্রতি দোয়া করছি মহান আল্লাহ্তায়ালা যেন তাদের এই শোকসহ্য করার শক্তিদান করেন।

আরো শোক প্রকাশ করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড, সোহানা তাহমিনা,সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মদসহ প নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here