মুন্সিগঞ্জে বিজ্ঞান বিভাগ খোলার নিমিত্তে ইউএনও মহোদয়ের মাদরাসা পরিদর্শণ

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

বৃহস্পতিবার, ২রা মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মুহাম্মদ সাঈদ উর রহমানঃ

IMG_20190501_120134-696x520

মুন্সিগঞ্জ সদরিউপজেলার পঞ্চসার ইউনিয়নের মিরেশ্বর গ্রামে অবস্থিত পঞ্চসার দারুসসুন্নাত ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসায় দাখিল (মাধ্যমিক) শাখায় বিজ্ঞান বিভাগ খোলার নিমিত্তে মাদরাসা বোর্ডের চেয়্যারম্যান এর চিঠির আলোকে, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক আহাম্মাদ কতৃক অদ্য ১লা মে, ২০১৯ ইং তারিখে সকাল ১১:৩০ টায় মাদরাসার বিজ্ঞান ল্যাব ও বিজ্ঞান যন্ত্র পাতি পরিদর্শন করেন।

উল্লেখ্য, ইতিপূর্বে মাদরাসা বোর্ড চেয়্যারম্যান উক্ত মাদরাসা পরিদর্শন করে বিজ্ঞান বিভাগ খোলার ব্যাপারে মাদরাসা কতৃপক্ষকে আস্বস্থ করেন।

ইউ এন ও মহোদয় পরিদর্শনের সময় নিজ হাতে যন্ত্রপাতি দেখেন এবং জটিল অনুবীক্ষণ যন্ত্রে প্রানিকোষ পর্যবেক্ষণ করেন। এছাড়া তিনি বিজ্ঞান শ্রেণি কক্ষ, লাইব্রেরি ইত্যাদি পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি দাপ্তরিক কাজগপত্র যাচাই করে সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।

ছুটির দিনেও যাবতীয় ব্যস্ততার মাঝে মাদরাসার বিজ্ঞান ল্যাব ও যন্ত্রপাতি পরিদর্শন করায় অধ্যক্ষ মহোদয় মোহাম্মদ আবু জাফর তাকে ধন্যবাদ জানান। পরিদর্শনের সময় আইসিটি শিক্ষক ও ডিস্ট্রিক্ট অ্যাম্বাসেডর মুহাম্মদ সাঈদ উর রহমান (প্রতিবেদক), গনিত শিক্ষক মোঃ আবুল কালাম আজাদ, ইংরেজি শিক্ষক মোঃ সোলায়মান সরকার ও মোঃ মমিন বিশ্বাস উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here