শ্রীনগরে সরকারি কাজে অনিয়ম ! প্রকৌশলীকে ঠিকাদারের হুমকি

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

বৃহস্পতিবার, ২রা মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

image-60776-1556637718-696x396

শ্রীনগরে সরকারি বরাদ্দে একটি ব্রিজের কাজে অনিয়মের বিষয়ে প্রশ্ন তুললে উপজেলা প্রকৌশলীকে হুমকি প্রদান করার অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

শ্রীনগর বাজার সংলগ্ন খালের ওপরে ব্রিজ নির্মাণ কাজে অনিয়মের ঘটনায় ঠিকাদার মো. মিজানকে সঠিকভাবে কাজ করার কথা বলা হলে মিজান প্রকৌশলী মো. আব্দুল মান্নানকে দেখে নেয়ার হুমকি দেয়। হুমকির ঘটনায় প্রকৌশলী থানায় অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছেন।

জানা যায়, ২ কোটি ১০ লাখ টাকা সরকারি বরাদ্দে শ্রীনগর বাজার সংলগ্ন নির্মিত ওই ব্রিজের কাজ চলছে। নিয়ম অনুযায়ী সেন্টারিংয়ে কাঠ ও বাঁশের পরিবর্তে মাটি দিয়ে বাঁধ তৈরি করে বেইজ তৈরির প্রস্তুতি নিয়েছে। উপজেলা প্রকৌশলী মো. আব্দুল মান্নান সঠিক নিয়ম অনুসারে কাজ করার কথা বললে ঠিকাদার মিজান তাকে দেখে নেয়ার হুমকি দেন।

উপজেলা প্রকৌশলী মো. আব্দুল মান্নান বলেন, সঠিক নিয়ম অনুযায়ী নির্মাণ কাজ করা উচিত। ঠিকাদারকে সঠিকভাবে কাজ করার জন্য বলা হলে তিনি আমাকে দেখে নেয়ার হুমকি দেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। নিজের জানমাল ও নিরাপত্তার জন্য অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

খাঁজা চিস্তীয়া এন্টারপ্রাইজ নামক ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতিনিধি মো. মিজানের কাছে প্রকৌশলীকে হুমকি প্রদানের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি উপজেলা প্রকৌশলীকে কোনো হুমকি ধামকি দেয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here