বাংলাদেশী শিল্পীরা অষ্ট্রিয়া মাতালেন

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

শুক্রবার, ৩রা মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

জাকির হোসেন সুমন   :
received_2337899893202900
ভিয়েনাস্থ বাংলাদেশ দুতাবাস এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে পহেলা বৈশাখ  উপলক্ষে  । উক্ত অনুষ্ঠানের বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী এস আই টুটল, অভিনেত্রী ভাবনা সহ ১৬ জন জাতীয় পর্যায়ের শিল্পীরা অংশগ্রহন করেন। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দুতাবাসের রাষ্টদুত এম আবু জাফর ।
এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ দুতাবাসের কাউন্সিলর রাহাত বিন জামান, দুতাবাসের প্রথম সচিব মালিহা শাহজাহান, আয়েবার ভাইস প্রেসিডেন্ট সাংবাদিক আহমেদ ফিরোজ,বাংলাদেশ অস্ট্রিয়া আওয়ামীলীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কবির,
সহ সভাপতি রুহি দাস সাহা, যুবলীগের আহবায়ক ইয়াসিম মিয়া বাবু সহ প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন কমিনিউটির নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ থেকে আগত নৃত্যশিল্পীদের অংশগ্রহনে মনোমুগ্ধকর নৃত্য পরিবেশিত হয়।
এরপর মঞ্চে আসেন বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী এস আই টুটূল। তিনি তার বেশ কয়েকটি জনপ্রিয় গান ছাড়াও দর্শকদের অনুরোধের গান গেয়ে শোনান। এসময় দর্শক সাড়িতে থাকা প্রবাসী বাংলাদেশিদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ করা যায়। প্রবাসী বাংলাদেশীদের এমন ভালোবাসা দেখে সংগীত শিলপী এস আই টুটূল খুব অভিভুত ।
একান্ত সাক্ষাতকারে তিনি বলেন ভিয়েনা বাংলাদেশী মানুষের ভালোবাসায় তিনি মুগ্ধ এবং তিনি সবাইকে ধন্যবাদ জানান। পরে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রি আশনা হাবিব ভাবনা সহ বাংলাদেশ থেকে আগত বেশ কয়েকজন নৃত্যশিল্পী আরেকটি নৃত্য পরিবেশন করেন।
ভিয়েনাতে প্রবাসী বাংলাদেশীদের দেশীয় সংস্কৃতির প্রতি ভালোবাসা দেখে বাংলাদেশের শিল্পীরা অভিভুত এবং সবাই পুনরায় ভিয়েনা আসার অভিপ্রায় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here