শ্রীনগরে পুলিশের উপর হামলা চালিয়ে চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে ছিনতাই

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

শুক্রবার, ১০ মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

20525451_1426427024106101_6148304395273762016_nশ্রীনগরে পুলিশের উপর হামলা চালিয়ে চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১২ টার দিকে শ্রীনগর উপজেলার দক্ষিন পাইকসা এলাকায় হামলার এই ঘটনায় শ্রীনগর থানার ২ এএসআই ও ১ কনষ্টেবল আহত হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আহত ৩ পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ওই এলাকার কালী শিকদারের পুকুর পাড়ে একাধিক মাদক মামলার আসামী স্থানীয় বাসিন্দা বাচ্চু মাদক বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে রাত ১২ টার দিকে শ্রীনগর থানা পুলিশ সেখানে অবস্থান নেয়। মাদক বিক্রির সময় ঘটনাস্থল থেকে শ্রীনগর থানা পুলিশের এএসআই নুরুল ইসলাম,

হাবীব ও কনষ্টেবল শহিদুল তাকে হাতে নাতে আটক করে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় বাচ্চুর চিৎকারে তার ৬-৭ জন সহযোগী এগিয়ে এসে পুলিশ সদস্যদের উপর হামলা চালায় ও বেধরক পিটুনি দিয়ে বাচ্চুকে ছিনিয়ে নেয়।

এঘটনায় এএসআই নুরুল ইসলামের মাথা ফেটে যায়। নুরুল ইসলাম সহ পুলিশের ৩ সদস্যকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মোঃ ইউনুচ আলী আরো জানান, এঘটনায় শ্রীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে । বাচ্চুর বিরুদ্ধে এর আগে ৪ টি মাদক মামলা রয়েছে। তাকে ও তার সহযোগীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here