সিরাজদিখানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

শনিবার, ১১ মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

Sirajdikhan Ifter mahfil Photo 10.05.19

সিরাজদিখানে আল মুসলিম গ্রুপের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ¦ শেখ মোঃ মুসলিম মিয়ার ১২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বাদ আসর উপজেলার শেখরনগর ইউনিয়নের হযরতপুর (গোপালপুর) গ্রামে দোয়া ও পরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

Sirajdikhan Ifter mahfil Photo 10.05.19 Aমুসলিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিএনপি নেতা শেখ মোঃ আব্দুল্লাহ তার পিতার আত্মার শান্তি কামনায় তার নিজ বাড়িতে এই আয়োজন করেন।

ইফতার ও দোয়া মাহফিলে তার মা ও পরিবারের সকল সদস্য এবং সমস্ত মুসলমানদের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ঢাকা বনশ্রী কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আব্দুল বাসেদ খান ও মাহফিল পরিচালনা করেন জা’মিয়া শেখ মো. আব্দুল্লাহ হযরতপুর কওমি মাদরাসা’র অধ্যক্ষ মাওলানা রুহুল আমীন কাছেমি।

এ সময় সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয় যুগ্ন সচিব মোঃ তাহিয়াদ হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মহিউদ্দিন আহমেদ,

সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম সরকার, মোয়াজ্জেম হোসেন বাবুল, আজিজুল হক খান, শেখেরনগর ইউপি সাবেক চেয়ারম্যান শেখ মো. আমজাদ হোসেন, শেখেরনগর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সিদ্দিক মোল্লা, আব্দুর রহিম, আমিন উদ্দিন চৌধুরী, হায়দার আলী, আবুল বাসার, অহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়া রাজনৈতিক, সুশিল সমাজ, শিক্ষক, সাংবাদিক, ছাত্রসহ বিভিন্ন শ্রেণি পেশার ৭ সহ¯্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here