ছাত্রলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে বিভিন্ন পদে দায়িত্ব পেয়েছেন মুন্সিগঞ্জের ৪ সন্তান

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

বুধবার, ১৫ মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

d213f0a1618fd1a9c5668cbddfc83566_M
শিক্ষা, শান্তি ও প্রগতির আদর্শবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ৩০১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে বিভিন্ন পদে দায়িত্ব পেয়েছেন মুন্সিগঞ্জের ৪সন্তান। তারা হলেন আসাদুজ্জামান সোহেল, সাবরিনা ইতি, আপন দাস ও রনি চৌধুরী।
গত সোমবার বিকালে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম এ সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী কমিটির অনুমোদন দেন।এদের মধ্যে আসাদুজ্জামান সোহেল – সহ-সভাপতি, সাবরিনা ইতি “সাংগঠনিক সম্পাদক”, আপন দাস “উপ- আইন বিষয়ক সম্পাদক”ও রণী চৌধুরী  “সহ-সম্পাদক” এর দায়িত্ব পেয়েছেন।
সহ-সভাপতি আসাদুজ্জামান সোহেল এর বাড়ি মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বেসনাল গ্রামে। তিনি বর্তমানে তেজগাও কলেজে অধ্যায়নরত রয়েছেন।
এদিকে সাংগঠনিক সম্পাদক সাবরিনা ইতি ও উপ-আইন বিষয়ক সম্পাদক আপন দাসের বাড়ী জেলার সদর উপজেলায়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাবরিনা ইতি ছাত্রলীগের বিগত কেন্দ্রীয় সংসদের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।
আপন দাস আইন বিভাগে অধ্যায়ন করছেন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে। বর্তমানে মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিগত কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য ছিলেন তিনি।
সহ-সম্পাদকের দায়িত্ব প্রাপ্ত রণী চৌধুরীর বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায়।  উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন তিনি।
এদিকে নবগঠিত কমিটিতে দায়িত্ব প্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন জেলার বিভিন্ন স্তরের রাজনৈতিক নেত্রী বৃন্দ সহ জেলা বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহানা মহিউদ্দিন ৪জনকে অভিনন্দন জানিয়েছেন।
তিনি বলেন, অব্যশই  ৪জন পরীক্ষীত ছাত্রনেতাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্রীয় কমিটিতে পদ দিয়েছেন যা জেলা আওয়ামীলীগ ও জেলা বাসী জন্য আনন্দের ।
এজন্য প্রথমে প্রধামন্ত্রীকে ধন্যবাদ জানাই, আশা করি এই ৪জন কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি  জেলা ছাত্রলীগ ও আওয়ামীলীগের কর্মকান্ডে সক্রিয় অংশ গ্রহনের মাধ্যমে  জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গঠনে বর্তমান আ”লীগ সরকারের যে লক্ষ্য তা বাস্তবায়নে কাজ করবে।
মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. গোলাম মাওলা তপন ৪জনকে অভিনন্দন জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনকে ধন্যবাদ আপন দাস সহ মুন্সিগঞ্জের ৪জনকে কেন্দ্রীয় ছাত্রনেতা হিসাবে মনোনীত করার জন্য।
আপন দাস একজন সাহসী ছাত্রনেতা তার মেধা ও দূরদর্শীতার জন্যই সে কেন্দ্রীয় কমিটিতে জায়গা পেয়েছেন। বাকিরাও খুব মেধাবী।  প্রত্যেকের এখন কাজ হবে রাজপথে সাহসী ভূমিকা রাখার মাধ্যমে প্রধামন্ত্র শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও জাতির পিতার আদর্শ বাস্তবায়ন করা।
এছাড়াও দায়িত্বপ্রাপ্ত দের অভিনন্দন জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  মোয়াজ্জেম হোসেন ও জেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আল মাহমুদ বাবু। তারা বলেন ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনে কেন্দ্রীয় দায়িত্বে মুন্সিগঞ্জের ৪জন কে রাখায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।
ডেইলী মুন্সিগঞ্জ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here