মুন্সিগঞ্জে দুই ‘জিনের বাদশা’কে কারাগারে

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

সোমবার, ২০ মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

zinbadsajaill

মুন্সিগঞ্জ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবার পর দুই ‘জিনের বাদশা’কে কারাগারে প্রেরণ করা হয়েছে। তারা হলেন- জাহাঙ্গীর আলম (৩৫) ও রেজাউল করিম (৩৪)।

গত শনিবার দুপুরে মুন্সিগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

গত বুধবার (১৫ মে) গাইবান্ধার পলাশবাড়ি ও গোবিন্দগঞ্জ থানায় অভিযান চালিয়ে পিবিআই কর্মকর্তারা তাদের আটক করেন। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত বছর অক্টোবর মাসে মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার আব্দুল্লাপুর গ্রামের এক মহিলাকে মোবাইলের মাধ্যমে

জিনের বাদশা পরিচয়ে ফোন করে ভয় দেখিয়ে প্রতারণার মাধ্যমে ২৩ ভরি স্বর্ণ ও ১২ লাখ ৭০ হাজার

টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি। এ ব্যাপারে ভুক্তভোগী মহিলা মুন্সিগঞ্জ কোর্টে সি.আর মামলা করলে আদালত পিবিআইকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য আদেশ দেন।

ঘটনার সত্যতা পাওয়ায় আদালতের সঙ্গে আলোচনা করে বিষয়টি জিআর মামলা হিসাবে রেকর্ড করে পিবিআইকে তদন্তের নির্দেশনা দেয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই মুন্সিগঞ্জের পরিদর্শক মনিরুজ্জামান শেখ জানান, আটক দুজনের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত মোট ৩৪টি মোবাইল সেট, ৬১টি মোবাইল সিম এবং নগদ এক লাখ ৫৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ওই ঘটনায় আরও কয়েকজনের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

জাগো নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here