গজারিয়ায় ছিনতাইকারীর কবলে নারী পুলিশ

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

মঙ্গলবার, ২৮ মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

policeconsঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের আনারপুরা এলাকায় রোববার দুপুরে ছিনতাইকারীদের কবলে পরে আহত পুলিশ কনস্টেবল আয়েশা আক্তারকে (১৯) রাজারবাগ পুলিশ লাইন্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গজারিয়া থানার ডিউটি অফিসার এএসআই বাদল চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আয়েশা আক্তার দশ দিনের ছুটি উপভোগ করতে বাড়িতে অবস্থান করছিলেন।

পুলিশ ও আহত আয়েশার পরিবার সূত্রে জানা যায়, গজারিয়া উপজেলার আনারপুরা গ্রামের আবদুল বাতেন মিয়ার কন্যা ডিএমপিতে কর্মরত পুলিশ (কং ১৪২১৮) দুপুরে ভবেরচর মোহাম্মদ আলী প্রধান প্লাজা থেকে ঈদের শপিং করে তাঁর ছোট ভাই আলোসহ রিকশা যোগে নিজ বাড়ি ফেরার পথে মহাসড়কের আনারপুরা পলি ক্যাবল কারখানা অতিক্রমের সময় সাদা রংয়ের

একটি প্রাইভেট গাড়িতে থাকা ছিনতাইকারী দল রিকশাটিকে ধাক্কা দিলে আয়েশা ও তাঁর ভাই মহাসড়কের পাশে ছিটকে পড়ে আহত হয়।

এ সময় ছিনতাইকারী দল তাদের কাছে থাকা ব্যাংকের এটিএম কার্ড, বাহিনীর পরিচয়পত্র, জরুরী কাগজপত্রের ফাইল, শপিং ব্যাগ সহ নগদ টাকা ছিনিয়ে নেয়।

আহত আয়েশাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিৎিসার জন্য দায়িত্বরত চিকিৎসক পুলিশ লাইন হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক মো. লিয়াকত আলী জানান, পুলিশ সদস্যসের বাম পায়ের গোড়ালী ও বাম চোখের পাশে আঘাত রয়েছে।

অবজারভার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here