শ্রীনগরে ধান কাটার শ্রমিকদের মধ্যে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

মঙ্গলবার, ২৮ মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মো: রেজাউল করিম রয়েল:

images

শ্রীনগরে ধান কাটার শ্রমিকদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। গতকাল সোমবার দুপুরে শ্রীনগর উপজেলার কামারখোলা এলাকায় এই ঘটনা ঘটে।

এঘটনায় গুরুতর আহত শ্রমিক মোঃ ওবায়দুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওবায়দুল সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের আবুল সালামের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীনগর উপজেলার কামারখোলা এলাকার কৃষক হুমায়ূন শেখ গতকাল সোমবার সকালে শ্রীনগর বাজার থেকে ১৩জন ভাসমান শ্রমিকদের দুটি গ্রুপকে কাজে নেয়।

তিনি ধান কাটার জন্য শ্রমিকদের জমি দেখিয়ে দিয়ে বাড়িতে চলে যান । দুপুর ১২ টার দিকে ধানকাটা কম বেশী নিয়ে তাদের ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় মোঃ ওবায়দুলকে প্রতিপক্ষের লোকজন কাঠের ডাসা দিয়ে বাড়ি দিলে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। এঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ঘটনাস্থল থেকে ৩ শ্রমিককে আটক করেছে। আটককৃতরা হলো সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দৌলতপুর গ্রামের আঃ মান্নানের ছেলে রাজিব মিয়া, নুরুল ইসলামের ছেলে শাওন ও আকশেদ আলীর ছেলে মোঃ জহিরুল ইসলাম।

শ্রীনগর থানার ওসি (তদন্ত ) হেলাল উদ্দিন জানান, জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here