রিকাবি বাজার অত্যাধুনিক বিউটি পার্লার উদ্বোধন

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

বুধবার, ২৯ মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

60826144_600561603782527_6374126325082357760_oমুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার, রিকাবি বাজার আকমল প্লাজার ২য় তলায় পুতুল বিউটি পার্লার নামে একটি অত্যাধুনিক বিউটি পার্লার এর শুভ উদ্বোধন করা হয়,

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহিন ফিতা কেটে বিউটি পার্লারটির উদ্বোধন করেন উপ স্থিত থাকেন মিরকাদিম পৌর নাগরিক কমিটির সভাপতি কামাল আহাম্মেদ, কাউন্সিলার আবদাল হোসেন, আব্দুল মজিদ, বাজার কমিটির সাধারন সম্পাদক, গোলাম ফারুক জমিদার, সমাজ সেবক কামরুল ইসলাম জাহাঙ্গির প্রমুখ ব্যাক্তিবর্গ  ।

দেশের নামকরা বিউটিসিয়ানদের দ্বারা প্রশিক্ষণপ্রাপ্ত প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পুনম বলেন আমাদের এলাকায় অনেক বিউটি পার্লার আছে কিন্তু নেই আধুনিক যন্ত্রপাতি, ট্রেনিং প্রাপ্ত অভিজ্ঞ বিউটিসিয়ান, তাই সাজসজ্জার ক্ষেত্রে নানা ধরনের জটিলতা দেখা দেয়, আমরা এই সব বিষয় মাথায় রেখে সব ধরনের সুযোগ সুবিধা সম্পুন্ন বিউটি পার্লার চালু করেছি।

বিশেষ করে বিয়ের কনে সাজানোসহ বিভিন্ন বয়সের মেয়েদের সকল ধরনের সাজসজ্জার কাজ আমরা যত্নের সাথে সুলভ মুল্যে করে থাকি। আমি মনে করি মেয়েদের কর্মক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে আমাদের নিরাপত্তা নিশ্চিত করা, কাজের শান্তিপুন্ন পরিবেশ বজায় রাখতে আমাদের মেয়র মহোদয়, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে বিশেষভাবে নজর দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here