হাসাইল-বানারীতে যুবলীগ নেতা বাবু হালদারের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

বুধবার, ২৯ মে ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

রিয়াদ হোসাইন: 

riyadbabu1টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল-বানারী গ্রামের গত মঙ্গলবার (২১মে) রাতে স্থানীয় যুবলীগ নেতা বাবু হালদারের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে গতকাল মঙ্গলবার (২৮ মে) মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।

বেলা ১১টার দিকে স্থানীয় হাসাইল বাজার এলাকায় প্রায় দুই হাজার নারী-পুরুষ ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। এ সময় প্রতিবাদকারীরা হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

riyadbabu4

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত মঙ্গলবার রাত ৯টার সময় হাসাইল বাজার থেকে বাবু হালদার, পারভেজ, আরিফ, ফল বিক্রেতা আলামিন ও স্বপন বাড়ীতে যাওয়ার সময় ফুলগাছ তলা ব্রীজের সামনে পৌছালে সন্ত্রাসীরা তাদের উপর লোহার রড ও কাঠের ডাসা দিয়ে হামলা করে। এ সময় যুবলীগ নেতা বাবু হালদারকে জোর করে পাশে আমানুলের বাড়ীতে নিয়ে যায়।

এসময় আবজাল মেলকারের নেতৃত্বে আবজাল মেলকারের স্ত্রী, ছেলে রাকিব মেলকার, সুমন মেলকার, এবাদুল গাইন, আমানুল গাইন, আলামিন গাইন গং রা বাবু হালদারের মাথায় ও বাম পায়ে চাপাটি দিয়ে কুপিয়ে জখম করে। ওই রাতেই বাবু হালদারকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

riyadbabu3

ভুক্তভোগী ব্যক্তিরা বলেন, অটো এক্সিডেন্টকে কেন্দ্র করে এবাদুল গাইন ও তার মামা আবজাল মেলকারের লোকজন বাবু হালদারের ওপর হামলা চালায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাসাইল-বানারী ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন হালদার বলেন, আবজাল মেলকার ও এবাদুল গাইনরা গ্রামে আতঙ্ক সৃষ্টি করে চলছে । দুইদনি পর পর মানুষের উপর হামলা মামলা করতে থাকে। এদের হাত থেকে রমজান মাসেও মানুষ শান্তিতে থাকতে পারে না । খুব শিগগিরই হামলাকারীদের গ্রেফতারের দাবী জানাচ্ছি ।

riyadbabu2

মুঠোফোন বন্ধ থাকায় এ ব্যাপারে এবাদুল গাইন ও আবজাল মেলকারের বক্তব্য জানা সম্ভব হয়নি।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো: আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। একটি মামলা হয়েছে আসামীরা পলাতক থাকায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here