চেতনায় একাত্তর কার্যালয়ে জননেতা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন

সব মানুষের সৃজন প্রয়াসী পোর্টাল

সোমবার ৩রা জুন ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

IMG_1488মিরকাদিম পৌরসভার,রিকাবী বাজার চেতনায় একাত্তর কার্যালয়ে ইফতার পরবর্তী সময় আসেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান,বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, সাথে ছিলেন মোঃ মহিউদ্দিন এর সহধর্মিনী জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা,

নেতাকে ফুল দিয়ে বরন করে নেন চেতনায় একাত্তর সম্পাদক, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা কামালউদ্দিন আহাম্মেদ, সালাহ্উদ্দিন আহাম্মদ, মোঃ আলী,শাহ আলম মৃধা, কামরুল ইসলাম জাহাঙ্গিরসহ প্রমুখ ব্যক্তিবর্গ। নেতার আগমনের খবর পেয়ে শত শত পৌরবাসী নেতাকে দেখার জন্যে ছুটে আসেন।

 চেতনায় একাত্তর কার্যালয়ে শত শত লোকের মিলন মেলায় পরিনত হয়। এক পয্যায় পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, স্থানীয় কাউন্সিলার আঃ মজিদ ও অন্যান্য কাউন্সিলারসহ নেতার সাথে সৌজন্য সাক্ষাতে চলে আসেন।

মতবিনিময়ের এক পয্যায় চেতনায় একাত্তর সম্পাদক, মিরকাদিম পৌর নাগরিক কমিটির সভাপতি কামালউদ্দিন আহাম্মেন বলেন মিরকাদিম পৌর সভার শান্তিপুন্ন পরিবেশ বজায় রাখার জন্য মোঃ মহিউদ্দিন এর হস্তক্ষেপ কামনা করেন। আওয়ামী লগি নেতা কর্মিরা নৌকার পক্ষে কাজ করায় যাতে তারা প্রতিহিংসার শিকার না হন সেই বিষয় নেতার সদয় সহানুভুতি কামনা করেন।

জননেতা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মি-সমর্থকদের উদ্দেশ্যে বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনিত আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করে যদি কোন নেতা-কর্মী নির্যাতন বা ষড়যন্ত্রে শিকার হয় তার পিছনে জেলা আওয়ামী লীগ শক্ত অবস্থান নিবে,

এই বিষয় কাউকে ছাড় দেওয়া হবে, আর শান্তিপুন্ন পরিবেশ বিনষ্টকারীদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী যথাযথ পদক্ষেপ গ্রহন করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here