সিরাজদিখানে ছাত্রলীগ নেতার উপর প্রাণঘাতী হামলা

 

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

শনিবার, ৮ জুন ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

received_338419070188495-368x330সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নে নন্দনকোনা বাজারে উত্তর পার্শ্বে ঈদগা মাঠের কোনায় পূর্ব শত্রুতার জেরধরে ইউনিয়ন ছাত্রলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিপুর উপর রক্তক্ষই হামলা হয়েছে।

৪ জুন মঙ্গলবার রাত্র সাড়ে ১১টায় পবিত্র ঈদ-উল-ফিতরে চাঁদ দেখতে পাওয়ায় হাতরপাড়া-নন্দনকোন গ্রামে যুবকদের উদ্যোগে ওই রাত্রে ঈদের আনন্দে খিচুরী খাওয়ার আয়োজন করলে পূর্ব শত্রুতা জেরধরে পরিকল্পত ভাবে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে এ প্রানঘাতী হামলার ঘটনা ঘটে।

আহতের পরিবার জানান- চাঁনরাত্রে এলাকার যুবক ছেলেরা আনন্দে খাওয়া-দাওয়ার আয়োজন করলে আমার ছেলে দিপু (২৫)কে নন্দনকোন বাজারে পার্শ্বে নিয়ে যায়, সেই সময় বিদ্যুৎ না থাকায় দিপু বাজারে কোমল পানীয় খাবার আনতে গেলে ওই একই গ্রামের নুরুল আমিনের ছেলে মাদককারবারী ও এলাকার পাতি রংবাজ আমির হোসেন (২৪), তার সঙ্গীয় জাহাঙ্গীরের ছেলে

মাদকাসক্ত সন্ত্রাস এবং মাদক বিক্রয় বিক্রেতা জাহিদ (২২), আশ্রম কেন্দ্রে বসবাস করা মোঃ দিনুর ছেলে রাবিক (২০) ও ইলিয়াসের ছলে তাওহিদ (২০) পূর্ব শত্রুতার জেরধরে পরিকল্পত ভাবে দেশিও অস্ত্র নিয়ে রাতের আধারে দিপুর পথরোধ করে

তাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে মাথার পিছনে কোপ ও বাঁশের লাঠি দ্বারা এলোপাথারী আঘাত করতে থাকলে দিপু মাটিতে লুটে পরে যায়, দিপু প্রাণ বাচাতে ডাক-চিৎকার করলে আশ পাশের লোকজন ছুটে আসলে ওরা পালিয়ে যায়।

সরেজমিনে এলাকাবাসী সূত্রে জানা যায়- চাঁন রাতে দিপুকে মেরে ফেলার উদ্দেশ্যেই ওরা এ মারাক্তক হামলা করেন বাজারের লোকজন ছুটে না গেলে এ সন্ত্রাসীরা ওই ছেলেটাকে একেবারেই মেরে ফেলত। অভিযুক্ত আমির হোসেন, জাহিদ, রাবিক, তাওহিদরা এলাকায় সবসময় দাঙ্গা-ফ্যাছাত করে বেড়ায়, এরা বড়ই উচ্ছশৃঙ্খল যে, কারনে অকারনে গ্রামের নানা অপকর্ম করে

বেরায় এদের বিরুদ্ধে কেউ কোন কথা বল্লেই তাদের সাথে ঝগড়া, মারধরসহ না হুমকি দেয়, এ বিষয়ে গ্রামের অনেকেই থানা-পুলিশের কাছে অভিযোগ যানিয়ে কোন প্রতিকার পাইনি। আমরা গ্রামবাসী আপনাদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকষন করছি যাতে এদের কঠিন থেকে কঠিনতম ব্যবস্থা নেওয়া হয়।

আহতের মা বাদী হয়ে ৫জনসহ আরো অজ্ঞাত নামা ৮/১০কে আসামী করে সিরাজদিখান থানায় একটি অভিযোগ করেন- এ বিষয় সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন বলেন- এ ব্যাপারে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নিব।

বাংলা টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here