ফলো আপ: আহত সবুজ খান হাসপাতালে ভর্তি

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

বুধবার, ১২ জুন ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

62359017_610934976069937_1824669018359857152_nএড. মাহাবুর রহমান সবুজ খানকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এড. মাহাবুর রহমান সবুজ খানের উপর হামলা চালায় বাবু, সেলিমসহ একাধিক ব্যক্তি। বাবু ও সেলিম গ্রুপরা হচ্ছে ক্রসফায়ারে নিহত শীর্ষ সন্ত্রাসী শাহ জালাল মিঝির সহযোগী।

এদিকে এড. মাহাবুর রহমান সবুজ খানের মুখের ডানপাশের নিচের অংশে তিনটি সেলাই পড়েছে। ডান হাতের পাঞ্জার ওপরের অংশে জখম হয়েছে। হাতটি ডাক্তার এক্স-রে করার পরামর্শ দিয়েছেন।

পরিবার সূত্রে জানা যায়, চলতি বছরে অনুষ্টিত মুন্সিগঞ্জ সদর উপজেলার নির্বাচনে এড. মাহাবুর রহমান সবুজ খান চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী এস.এম মাহতাব উদ্দিন কল্লোলে পক্ষে সমর্থন দিয়ে নির্বাচন করেন। সেই সূত্রের জের ধরে প্রতিপক্ষ গ্রুপ তার উপরে এ হামলা চালায় বলে জানা যাচ্ছে।

একাধিক সূত্রমতে জানা যায়, গত কয়েকদিন আগে বাবু ও সেলিম গ্রুপরা দেওভোগ গ্রামের গোসাইবাড়িতে একটি বাড়ি দখল করতে যায়। এ সময় এড. মাহাবুর রহমান সবুজ খানের সমর্থকরা প্রতিরোধ গড়ে তোললে তাঁরা ফিরে যান। এর জের হিসেবেই এ হামলার ঘটনা ঘটেছে বলে অনেকেই মনে করছেন।

এড. মাহাবুর রহমান সবুজ খান হচ্ছেন মুন্সিগঞ্জ শহরের মধ্য কোটগাওস্থ প্রয়াত শাহাজাহান খান বাঘার ছোট ছেলে।
এড. মাহাবুর রহমান সবুজ খানকে হাসপাতালে ভর্তির খবর পেয়ে তার মা অবসর প্রাপ্ত শিক্ষিকা শান্তি ছুটে আসেন। ছেলের এ অবস্থা দেখে তিনি অজ্ঞান হয়ে পড়েন।

এ এস আই বাদল জানান, ঘটনাস্থল থেকে বাবু নামের এক যুবককে আটক করে মুন্সিগঞ্জ থানায় তাকে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here