গজারিয়ায় নববধূকে শ্বাসরোধে হত্যা…!!

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

62383529_2349406291947279_5216912099447406592_nহাতের মেহেদীর আলতা রং শুকোয়নি কিন্তু পাষন্ড স্বামী তার নব বিবাহিত স্ত্রীর জীবন প্রদীপ নিবিয়ে দিয়েছে গলা টিপে হত্যার মাধ্যমে।

বুধবার (১২ জুন) আনুমানিক সকাল সাড়ে দশটার দিকে সদ্য বিবাহিত স্ত্রী সোহানা আক্তার (১৭) নববধূকে কে গলা টিপে হত্যা করেছে স্বামী সাইদুল ইসলাম (২৩)।

ঘটনাটি ঘটেছে গজারিয়া উপজেলা বাউশিয়া ইউনিয়নে চর বাউশিয়া বড়কান্দি গ্রামে।পরে পুলিশ খবর পেয়ে ঘটনার স্থল থেকে লাশ উদ্ধার করে মুন্সিগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত সোহানা আক্তারে চাচা আলী আহম্মদ স্থানীয় সংবাদ কর্মীদের জানান, গত তিন মাস পূর্বে একই ইউনিয়নের বাউশিয়া নয়াকান্দি গ্রামের মো. আজিজ মিয়ার ছেলে সাইদুল ইসলামের সাথে আমার বড় ভাইয়ের (সোহেল) মেয়ে সোহানার বিবাহ দেয়।পরে জানা যায় ঐ ছেলে মাদকে আসক্ত।

বিবাহের পর থেকে নেশার টাকার জন্য বার বার আমার ভাতিজি সোহানা আক্তারকে নির্যাতন করতে থাকে। আজ (বুধবার) সকালে সোহানার কাছে নেশার জন্য টাকা চায় সাইদুল। টাকা দিতে অসম্মতি জানালে সোহানাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় ঘাতক স্বামী সাইদুল ইসলাম।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ হারুন অর-রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here