গ্রীস আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

শনিবার, ২২ জুন ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

জাকির হোসেন সুমন ,  ব্যুরো চীফ ইউরোপ : 
received_2469698699715683আগামী কাল ২৩শে জুন রোববার  গ্রীস আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে ।রাজধানী এথেন্সর হোটেল হিলটনের বলরুমে অনুষ্ঠিতব্য এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম এবং বিশেষ অতিথি থাকবেন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ।
গ্রীস আওয়ামী লীগের আহ্বায়ক বাচ্চু বেপারী এতে সভাপতিত্ব করবেন ।অনুষ্ঠানে ইউরোপের বিভিন্ন দেশ থেকেও আওয়ামী লীগের নেতাদের আমন্ত্রণ জানানো হয়েছে । ইতালি আওয়ামিলীগ এর  নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে । গ্রীস আওয়ামী
62363273_2050265475282497_4206399130416709632_nলীগের ত্রি বার্ষিক সম্মেলনকে সামনে রেখে ইতিমধ্যেই সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক  এথেন্স আন্তর্জাতিক বিমানবন্দরে বন্দরে  পৌছলে গ্রীস আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতা কর্মী তাদের অভ্যর্থনা জানান ।
এ সময় সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের নেতৃবৃন্দু বলেন, ইউরোপে আওয়ামী লীগকে তারা আরও শক্তিশালী করে গড়ে তুলতে চান , যে সকল দেশের কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, অবিলম্বে ঐ দেশের সম্মেলন করতে হবে ।
সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের দুই সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছিলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ।তারপর মাল্টা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন সফলভাবে সম্পন্ন করেন তারা।এর পর চেক প্রজাতন্ত্র আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে ।
২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী। সর্বইউরোপিয়ান আওয়ামী লীগ এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেছে ।যেহেতু গ্রীস আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এথেন্স রয়েছেন,তাই গ্রীসেই আলোচনা সভার ডাক দেয়া হয়েছে ।
অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান এবং ইতালি আওয়ামী লীগের সহসভাপতি হাজী মোঃ জসিমউদ্দিন ঐ আলোচনা সভা ও সম্মেলনে যোগ দিতে যাচ্ছেন বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here