মিরকাদিমে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে পৌর কাউন্সিলরসহ আহত ১০

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

শনিবার, ২২ জুন ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

Munshiganj Photo 02মিরকাদিমে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কাউন্সিলরসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল মাদবরসহ ৭জনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মিরকাদিম পৌরসভার পূর্বপাড়া গ্রামের একটি জানাযা শেষে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে নৈশপ্রহরী ঝিল্লুর রহমানসহ (৪৫) তিনজনকে আটক করেছে।

পুলিশ জানায়, রাত সাড়ে ৯টার দিকে মিরকাদিমের পূর্বপাড়া এলাকার শাহজালালের মেয়ের জানাযা শেষ হয়। জানাযা শেষে মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীন ও পরাজিত মেয়র প্রার্থী মনছুর আহামেদ কালাম গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

এ সময় পুলিশ লাঠিচার্জ করে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

62363273_2050265475282497_4206399130416709632_nমুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মনছুর আহামেদ কালাম জানান, তারা জানাযা শেষে ফেরার পথে মেয়র শাহীন গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তার সমর্থকদের উপর হামলা চালায়। এ সময় কাউন্সিলর আব্দুল জলিল মাদবরসহ তার পক্ষের ৭-৮ জনকে গুরুতর জখম করা হয়।

মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন, মনছুর আহামেদ কালামের নেতৃত্বে ১০০-১৫০ জন জানাযা দিতে যাওয়ার সময় তার পক্ষের জিল্লুর রহমান ও জয়নালকে মারধর করে। পরে জানাযা শেষে যাওয়ার পথে তার লোকজনের উপর কালাম গ্রুপ অতর্কিতে হামলা চালায়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, জিজ্ঞাসাবাদের জন্য তিনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here