মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলে সভাপতিসহ ৯-সম্পাদকসহ আ’লীগ প্যানেলে ৬ জন প্রার্থী বিজয়ী হয়েছেন

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

মঙ্গলবার, ২রা জুলাই ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

IMG_20190701_165906মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন রোববার ব্যাপক আয়োজনের মধ্যে দিয়ে এ বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৫টি পদের জন্য এ বার্ষিক নির্বাচনে ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

আলোচিত এ নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেলে সংখ্যাঘরিষ্টভাবে সভাপতিপদ সহ ৯টি পদে প্রার্থীরা বিজয়ী হয়েছেন। অন্যাদিকে আ’লীগ সমর্থিত প্যানেলে সাধারণ সম্পাদকপদ সহ ৬টি পদে প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

এ নির্বাচনে মোট ভোটার ছিলো ৩৮১জন। তারমধ্যে ৩৭৪ জন ভোটার ভোট প্রদান করেছেন। এ নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সালাউদ্দিন ঢালী। আর সহকমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন রফিকুল ইসলাম রাকিব।

সভাপতি পদে বিএনপির সমর্থিত প্যানেলের প্রার্থী জাকারিয়া মোল্লা ২৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার নিকটতম প্রার্থী ছিলেন নাসিমা আক্তার। তার প্রাপ্ত ভোট হচ্ছে ১৩৫টি। অন্যদিকে আ’লীগের সমর্থিত প্যানেলে সাধারণ সম্পাদক পদে শাহিন মোহাম্মদ আমান উল্লাহ প্রধান ২২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার নিকটতম প্রার্থী ছিলেন মাসুদ আলম। তার প্রাপ্ত ভোট হচ্ছে ১৪৬টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here