শ্রীনগর বাজারে একই রাতে ২টি স্বর্ণের দোকান সহ ৪ দোকানে দুর্ধর্ষ চুরি

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

67425149_2322648351310365_391048624747839488_nশ্রীনগর বাজারে একই রাতে ২টি স্বর্ণের দোকান সহ ৪ দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে। রবিবার রাতের কোন এক সময়ে দোকান গুলোতে চুরির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শ্রীনগর বাজারের শ্রীহরি ও মাতৃ স্বার্ণালয়ের দোকানে ঢুকে সংঘবদ্ধ চোরের দল স্বর্ণালংকার ও নগদ টাকা হাতিয়ে নেয়। একই রাতে নিমাই ঘোষের কাপড়ের দোকান থেকে কাপড় ও নগদ টাকা এবং মহিউদ্দিন তালুকদারের মুদি মালের পাইকারী দোকান থেকে মূল্যবান জিনিষ পত্র ও নগদ টাকা হাতিয়ে নেয়। তবে কতটাকার মালামাল খোয়া গেছে এই বিষয়ে কিউ মুখ খুলছেনা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক দোকানদার জানান অন্তত ২০ লাখ টাকার স্বর্ণালংকার,কাপড় ও বিভিন্ন মালামাল চুরি হয়েছে। সোমবার দুপুরে শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন ঘটনাস্থন পরিদর্শণ করে থানা পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।
উপজেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত সহ¯্রাধিক দোকানের এই বাজারে কোন পাহাড়া ও আলোর ব্যবস্থা নেই। ফলে প্রতিবছরই বাজারটিতে প্রায় শতাধিক দোকানে চুরির ঘটনা নীয়মে পরিণত হয়েছে। নির্বাচনহীন প্রায় দেড় যুগের বাজার কমিটির দায়িত্বহীনতার জন্য চুরি সংঘঠিত হচ্ছে বলে অভিযোগ এনে সাধারণ দোকানীরা ক্ষব্ধ হয়ে উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here