নবাব সিরাজ-উদ-দৌলা স্বর্ণপদক ২০১৯ পেলেন অনু ইসলাম

৩রা আগস্ট ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

67471466_2333962280028312_7350509482524278784_nনবাব সিরাজ-উদ-দৌলা স্বর্ণপদক পেলেন কবি ও প্রাবন্ধিক অনু ইসলাম। বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে জাতীয় নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি আয়োজিত ‘মানবাধিকার রক্ষায় আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান ২০১৯ অনুষ্ঠানে এই সম্মানান গ্রহণ করেন কবি ও প্রাবন্ধিক অনু ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক বিচারপতি সিকদার মকবুল হক। বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, বাংলাদেশ পঞ্চায়েত পার্টির সহ সভাপতি আব্দুল হাই প্রধান, আইনজীবী এড. শাহেদুল ইসলাম টিটু এবং সংগঠনের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা. লায়ন কে, এন , খান এবং উপদেস্টা হাজী মোঃ মহসিন। প্রধান আলোচক

3ছিলেন বাংলাদেশ পুলিশ এর (স্পেশ্যাল ব্য্যঞ্চ) এডিশনাল এপসি এস. এ. খালেক। সভাপতিত্ব করেন জাতীয় নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটির ভাইস চেয়ারম্যান শামসুল ইসলাম।

অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের এবং বিভিন্ন পেশা শ্রেণির ব্যক্তিগণেরা উপস্থিত ছিলেন। অনু ইসলাম ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে আরো অন্যান্য গুণীজনদের এই বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here