রাজশাহীর বাগমারায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু

৩রা আগস্ট ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী:

Rajshahi dead pic- Shamin-02.07.2019রাজশাহীর বাগমারায় বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে রিয়াজ উদ্দিন (৫০) নামের পল্লী বিদ্যুতের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার ভবানীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিয়াজ উদ্দিন স্থানীয় পল্লী বিদ্যুত সমিতির মাস্টাররোল কর্মচারী ছিলেন। পেশায় তিনি একজন ইলেকট্্িরক মিস্ত্রি ছিলেন। রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, শুক্রবার সকালে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পোলের ওপরেই মারা যান রিয়াজ উদ্দিন।

তার মরদেহ সেখানেই ঝুলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

রাজশাহীর বাগমারায় বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে রিয়াজ উদ্দিন (৫০) নামের পল্লী বিদ্যুতের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার ভবানীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ উদ্দিন স্থানীয় পল্লী বিদ্যুত সমিতির মাস্টাররোল কর্মচারী ছিলেন। পেশায় তিনি একজন ইলেকট্্িরক মিস্ত্রি ছিলেন। রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, শুক্রবার সকালে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পোলের ওপরেই মারা যান রিয়াজ উদ্দিন।

এ সময় তার মরদেহ সেখানেই ঝুলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এ ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here