রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক ও তার স্ত্রী আমেনা খাতুন ছবি ডেঙ্গু রোগে আক্রান্ত

৩রা আগস্ট ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী:

downloadডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) প্রধান প্রকৌশলী আশরাফুল হক ও তার স্ত্রী আমেনা খাতুন ছবি। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক নয়। তারা নিজ বাসায় চিকিৎসাধীন।
গতকাল শুক্রবার রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএফএম আঞ্জুমান আরা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালেই দু’জনকে দেখে এসেছি। তারা ভালো আছেন। অবস্থা অনেকটাই স্থিতিশীল। একারণে তাদের বাসায় রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ নিয়ে আতঙ্কিত না হওয়ার প্রয়োজন নেই। ডা. আঞ্জুমান আরা বেগম বলেন, করপোরেশনের দাফতরিক কাজে প্রধান প্রকৌশলী আশরাফুল হককে প্রায়ই ঢাকায় যেতে হয়। এ যাওয়া-আসার মধ্যে হঠাৎ তিনি অসুস্থবোধ করেন। একপর্যায়ে তার স্ত্রীরও জ্বর দেখা দেয়। তারা দু’জনেই ডেঙ্গুর লক্ষণগুলো অনুভব করেন।
‘পরে সন্দেহের ভিত্তিতে আশরাফুল হক ও তার স্ত্রীর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়। গত বৃহস্পতিবার এ দম্পতির ডেঙ্গুতে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসক। তবে, তিনি রাজশাহীতে নাকি ঢাকায় গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন, তা নিশ্চিত নয়। রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক অস্বীকার করে বলেন, ঠা-া লেগে জ্বর হয়েছে। ডেঙ্গু হলে হাসপাতালে ভর্তি হতাম না?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here