রাজশাহীতে দুপুরে ডিবি পুলিশের হাতে ছেলে আটক সন্ধায় বাবার মৃত্যু

৪ঠা আগস্ট ২০১৯, রোববার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী:

রাজশাহী নগরীতে হাসু (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে নগরীর কাটাখালী থানাধীন টাংগন গোরস্থানপাড়া এলাকা থেকে তাকে আটক করে নিয়ে যায় রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার ডিবি পুলিশের এসআই মতিন ও সঙ্গীয় ফোর্স। এদিকে আটককৃত হাসুর পিতা চান্দু (৬৫) সন্ধা ৭ টা ২০ মিনিটে মারা যায়।

হাসুর পরিবারের দাবী আটকের সময় হাসুর নিকট কোন মাদকদ্রব্য পায়নি পুলিশ। তবে হাসু ওই এলাকার একজন খুচরা ফেন্সিডিল ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে ৪/৫ টি মাদক মামলা রয়েছে।

এদিকে, হাসুর চাচাতো ভাই মুনির জানায়, হাসুকে তুলে নিয়ে যাওয়ার পরে মুক্তি দেওয়ার জন্য ৩০ হাজার টাকা দাবী করে এসআই মতিন। আর এই কারনেই হাসুর পিতা চান্দু পুলিশের হাত থেকে ছেলেকে ছাড়াতে প্রতিবেশি আত্মীয় স্বজনদের নিকট টাকা জোগাড় করতে দৌড়ঝাঁপ শুরু করেন।

টাকা যোগাড় করতে ব্যর্থ হয়ে সন্ধা সাড়ে ৬টার দিকে হাসুর পিতা চান্দু অসুস্থ্য হয়ে পড়েন। এরপর সন্ধা ৭টা ২০ মিনিটে চান্দু মারা যান। এ বিষয়ে মুঠো ফোনে জানতে চাইলে ডিবি পুলিশের এসআই মতিন জানান, হাসুর নিকট কোন প্রকার মাদকদ্রব্য পাওয়া যায়নি। শুনেছি সন্ধায় তার বাবা মারা গেছে। মানবিক কারনে তাকে এখন ছেড়ে দেওয়া হবে বলেও জানান এসআই মতিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here