লৌহজংয়ে ইয়াসমিন দেলোয়ার ডায়াগনস্টিক সেন্টারের শাখা উদ্বোধন

৬ আগস্ট ২০১৯, মঙ্গলবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

LOUHOJONG PIC-(1)-05-08-19উন্নতমানের চিকিৎসা সেবার নিশ্চয়তা নিয়ে লৌহজং উপজেলার হাটভোগদিয়া গ্রামে ইয়াসমিন দেলোয়ার ডায়াগনস্টিক এন্ড কনসাল্টেশন সেন্টারের দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাবিরুল ইসলাম খান এর উদ্বোধন করেন।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হুমায়ুন কবির, বিশেষ অতিথি উপজেলা ভাইস-চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, বেজগাঁও ইউপি চেয়ারম্যান আমির হোসেন তালুকদার, লৌহজং থানার অফিসার ইনর্চাজ আলমগীর হোসাইন, বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি মাসুদ খানসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা গতানুগতিক চিকিৎসা ব্যবসা নয়, সেবার মানসিকতা নিয়ে সেন্টার পরিচালনায় করার অনুরোধ জানান। জবাবে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মুনাফা নয় চিকিৎসার মাধ্যমে জনগণকে সেবা দেয়ার অঙ্গীকার করেন।

LOUHOJONG PIC-(2)-05-08-19উল্লেখ্য, শ্রীনগর উপজেলার ষোলঘরে ইয়াসমিন দেলোয়ার ডায়াগনস্টিক ও কনসালটেন্ট সেন্টারের প্রধান শাখা রয়েছে। পরিচালক রবিন মিয়া জানান, এ শাখায় বর্তমানে অস্ত্রোপচার ও ভর্তি বাদে ডায়াগনস্টিক ও কনসাল্টেশন সুবিধা দেওয়া হবে। আর প্রধান শাখায় দেওয়া হবে ভর্তি ও অস্ত্রোপচার সুবিধা। তিনি আরও জানান, এ ডায়াগনস্টিক সেন্টারে ডিজিটাল এক্স-রে, ইকো-কার্ডিওগ্রাফি, ডেন্টাল এক্স-রে, হরমোন, ইসিজি (১২ চ্যানেল), হেমাটোলজি, আল্ট্রাসনোগ্রাফি ৪উ। অন্যান্য যন্ত্রপাতি ও সুবিধাদি পর্যায়ক্রমে যুক্ত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here