সিরাজদিখানে জাতীয় শোক দিবসের শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

১৬ আগস্ট ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

___________ _________ ___ _______ ______ ____ _______ ________ _________ _______ _ ______ ___ 1হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকি ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিরাজদিখানে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

suruj-member-15-augগতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ও শোক র‌্যালী বের করা হয়। পরে অডিটরিয়াম হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্ত আশফিকুন নাহারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মহিউদ্দিন আহমেদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস.এম সোহরাব হোসেন,

Komol-15-augউপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিনাত ফৌজিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন, বাংলাদেশ কেন্দ্রীয় যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার,

বালুরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। এছাড়া বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীবৃন্দ শোক র‌্যাল ও আলোচনা সভায় অংশগ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here