সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে শোক সভায় হামলা: আহত-৫

১৬ আগস্ট ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

suruj-member-15-augসিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে জাতীয় শোক দিবসের শোক সভায় নুরু বাউল গ্রুপের লোকজনের হামলায় ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত বিল্লাল হোসেন (৪৫), আক্তার হোসেন (৫০) ও শামিম (৩০) দের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

বাকী দু-জনকে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার বালুরচর ইউনিয়নের বালুরচর চৌরাস্তা নামক স্থানে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত শোক সভায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

Komol-15-augএ ব্যাপাারে আহত বিল্লাল হোসেন বাদী হয়ে নুরু বাউলসহ ৬জন আসামী এবং ১৫/২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে গতকাল বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত শোক সভা চলাকালীন শহিদ বাউল গ্রুপের লোকজন সভায় থাকা লোকজনকে লক্ষ্য করে অতর্কিত হামলা চালায়। এসময় বিল্লাল হোসেন, আক্তার হোসেন ও শামিমসহ ৫ জন আহত হয়।

বালুরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাহাজ¦ আবু বকর সিদ্দিক জানান, আমি উপজেলায় প্রোগ্রামে ছিলাম। হামলার ঘটনাটি শুনে ঘটনাস্থলে গিয়ে যতটুকু জানতে পারলাম নুরু বাউল, আমির হোসেন কশাই ও শহিদ বাউলের লোকজন গিয়ে অতর্কিত হামলা করে কয়েকজনের মাথা ফাটিয়েছে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জের ধরেই এ হামলা হয়েছে। অভিযোগ পেয়েছে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here