রাজশাহী নগরীসহ ৯টি উপজেলাতে ইভটিজিং বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান

১৯ আগস্ট ২০১৯, সোমবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী:

Pic-Micro-18.08.2019জেলা প্রশাসনের পক্ষ থেকে রাজশাহী নগরীসহ ৯টি উপজেলাতে ইভটিজিং বিরোধী ভ্রাম্যমাণ আদালত গঠন করা হয়েছে। এ ভ্রাম্যমাণ আদালত জেলা প্রশাসকের ফেসবুক আইডির মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে।

গত শনিবার (১৭ আগস্ট) বিকাল থেকে ইভটিজিং বিরোধী এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হয়েছে। ইতোমধ্যেই মহানগরীতে এ ভ্রাম্যমাণ আদালতের একটি মাইক্রোবাসকে ঘুরে বেড়াতে দেখা গেছে।

রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হকের নিজস্ব ফেসবুক আইডিতে তিনি লিখেছেন, ইভটিজিং বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু করা হয়েছে। এটি চলতে থাকবে। একই সঙ্গে অনিয়ন্ত্রিত গতিতে মোটরসাইকেল চালানো, নিরিবিলি বসে গাঁজা বা মাদক সেবন ইত্যাদি অভিযানও চলবে।

যারা ইভটিজিংয়ের শিকার তারা ভয় না পেয়ে থানায় বা উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করুন। আপনি প্রতিবাদ শুরু করলে আরও অনেকে সাহসী হবে।

এর আগে শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যার আগে উঠতি বয়সী সন্তানদের সামলাতে অভিভাবকদের প্রতি হুঁশিয়ারি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক।

ওই পোস্টে বলা হয়, সকল অভিভাবককে তাদের উঠতি বয়সী সন্তানের খোঁজখবর রাখার অনুরোধ করছি। ইভটিজার হিসেবে আটক হলে জেল জরিমানা হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here