মুন্সিগঞ্জে দুর্নীতি ও অনিয়মের অভিযোগে শিউলি আক্তারকে বদলী

২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মোহাম্মদ সেলিম ও নাজির হোসেন

images

অবশেষে মুন্সিগঞ্জের মেয়েদের প্রধান বিদ্যাপীঠ এভিজেএম উচ্চ বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা শিউলি আক্তারকে বদলী করা হয়েছে। তবে তাঁকে মুন্সিগঞ্জ শহরের কে.কে. গভ: ইনস্টিটিউশনে সহকারী প্রধান শিক্ষিকা হিসেবে এ বদলী করা হয়েছে। এ বদলী গুরু পাপে লগু দন্ড হয়েছে বলে এখানকার অভিভাবকরা মনে করছেন।

69168192_650498568786247_5760674282178871296_nকারণ হচ্ছে তাঁর দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে তাঁর বদলীর আগে পূর্বের কর্মস্থলের প্রায় ২৭ জন শিক্ষক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক ও মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের বরাবরে অভিযোগ দায়ের করেন। আর এ অভিযোগের পরিপ্রেক্ষিতে মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের অফিস থেকে গত ৬ আগস্ট ২০১৯ তারিখে তাঁর দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে তদন্ত শুরু হয়।

তদন্ত চলাকালীন সময়ের মধ্যেই তাঁকে অধিদপ্তর এ বদলীর আদেশ প্রদান করেন। তবে এ বিষয়ে কথা থেকেই যায় যে, দুর্নীতি কিংবা অনিয়মের অভিযোগে যদি এ বদলী করা হয়েই থাকে তবে কেন তাঁকে মুন্সিগঞ্জেই রেখে দেয়া হলো তা নিয়ে অভিভাবকদের মাঝে প্রশ্ন দেখা দিয়েছে?

গত ১৪ আগস্ট ২০১৯ তারিখের এক সার্কুলারের মাধ্যমে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ঐ বদলীর আদেশ জারি করেন।

এ আদেশে কে.কে. গভ: ইনস্টিটিউশনের শিক্ষক মো: আনোয়ারুল হককে এভিজেএম উচ্চ বালিকা বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হিসেবে এ বদলী করা হয়েছে।

চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here