শিউলি আক্তার কে.কে. গভ: ইনস্টিটিউশনে সহকারী প্রধান শিক্ষক হিসেবে যোগদান

২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মোহাম্মদ সেলিম ও নাজির হোসেন

69271287_493075794854011_9030393388104417280_nকে.কে. গভ: ইনস্টিটিউশনের সহকারী প্রধান শিক্ষক মো: আনোয়ারুল হককে এভিজেএম উচ্চ বালিকা বিদ্যালয়ে বদলী করা হয়েছে। গত ২০ আগস্ট ২০১৯ তারিখে তিনি ঐ বিদ্যালয়ে যোগদান করেছেন বলে খবর পাওয়া গেছে। তবে তিনি এ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বে আসিন হয়েছেন বলে জানা গেছে।

কে.কে. গভ: ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মনসুর উদ্দিন মুন্সিগঞ্জ নিউজ ডটকমকে জানান, এভিজেএম উচ্চ বালিকা বিদ্যালয় থেকে বদলী কৃত শিউলী আক্তার এখানে সহকারী প্রধান শিক্ষিকা হিসেবে গত ২১ আগস্ট ২০১৯ তারিখে কর্মস্থলে যোগদান করেছেন।

উল্লেখ্য যে, এর আগে শিউলি আক্তারকে ফেসবুকে সরকার বিরোধী প্রচারণার দায়ের অভিযোগে খাগড়াছড়ি জেলার রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে স্ট্যান্ড রিলিজ করা হয়েছিল। কিন্তু অজ্ঞাত কারণে তা পরে বদলী কর্তৃপক্ষ সেই আদেশ রহিত করেন। আর এরপর পরই শিউলি আক্তার এ বিদ্যালয়ে সীমাহীন দুর্নীতি অনিয়মে জড়িয়ে বেপরোয়া হয়ে উঠেন। তাঁতে অতিষ্ঠ হয়ে তাঁর সহকারী শিক্ষকরা তাঁর বিরুদ্ধে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর এর মহাপরিচালকের কাছে অভিযোগ দায়ের করেন।

ভাগ্যের নির্মম পরিহাস, একটি শিক্ষা প্রতিষ্টানে প্রধান হিসেবে দীর্ঘ বছর কর্মরত থাকলেও এখন তাঁকে অন্য প্রতিষ্টানে সহকারী হিসেবে কর্মরত থাকতে হচ্ছে।

চলবে…….বিস্তারিত আরো খবর আসছে-চোখ রাখুন…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here