রাজশাহীতে পুলিশের উপর হামলা: পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ আটক – ৩ যুবক

৩০ আগস্ট ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী :

arrest-29.08.2019....

রাজশাহী মহানগরীতে পুলিশের ওপর হামলা করে পালানোর সময় অস্ত্রসহ তিনজন দূর্বৃত্তকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

এ সময় তাদের নিকট থেকে একটি চাকু, একটি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো: নাটোর জেলার বড়াইগ্রাম থানার হারয়া রনজিৎ হালদারের ছেলে রাজশাহী কলেজের বিবিএস প্রথম বর্ষের শিক্ষার্থী অভিজিৎ হালদার রিংকু (২২), রাজশাহী মহানগরীর কয়েরদাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে নওহাটা উম্মূক্ত বিশ্ববিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আমির হোসেন (১৬), ও রাজশাহী জেলার গোদাগাড়ীর মান্তইল এলাকার এমাজ উদ্দিনের ছেলে রাজশাহী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের দশম শ্রেণির ছাত্র মোবারক হোসেন (১৭)।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ সংলগ্ন সান ডায়াল কোচিং এর সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই মাইনুল আহত হন বলে নিশ্চিত করেছেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন।

ওসি নিবারণ চন্দ্র বর্মন জানায়, গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই মাইনুল ও তার সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে কাদিরগঞ্জ সংলগ্ন সান ডায়াল কোচিং এর সামনে দায়িত্ব পালন করছিলেন।

এ সময় ওই তিন যুবক রিক্সাযোগে বাজারের দিকে যাচ্ছিলেন। তাদের দেখে পুলিশের সন্দেহ হলে রিকশা থামিয়ে তাদের দেহ তল্লাশী করার সময় তাদের কাছে একটি ছুরি পাওয়া যায়। ছুরি কেন রেখেছে জিজ্ঞাসা করা মাত্র তাদের মধ্যে একজন এএসআই মাইনুলকে ছুরিকাঘাত করে। এতে তার হাতের আঙ্গুল কেটে যায়।

এ সময় তারা পালানোর চেষ্টা করলে শিরোইল পুলিশ ফাঁড়ির অন্যন্য পুলিশ সদস্যরা (কন্সটেবলগন) তাদের জাপটে ধরে আটক করে। পরে তাদের শরীর তল্লাশী চালিয়ে তাদের কাছে থেকে আরও একটি বিদেশী পিস্তল ৬রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে মামলা হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here