শ্রীনগরে গাড়ী ও পিস্তল সহ ২ অপহরনকারী আটক

৩০ আগস্ট ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মোঃ রেজাউল করিম রযেল:

শ্রীনগরে এক স্বর্ণ ব্যবসায়ীকে অপহরণ করে পালিয়ে যাওয়ার সময় গাড়ী ও পিস্তল সহ ২ জনকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার রাতে উপজেলার বাঘড়া এলাকা থেকে রনি তালুকদার (৩৯) ও রাসেল (৩৭) নামে দুই অপহরণকারীকে আটক করা হয়। এসময় তাদের আরো ৩ সঙ্গী পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীনগর উপজেলার আলামিন বাজারের অথৈ স্বর্ণ শিল্পালয়ের মালিক বিশ^জিৎ সন্ধ্যায় দোকান বন্ধ করে রিক্সাযোগে তার বাড়ি বাঘড়ার দিকে যচ্ছিল। বিশ^জিতের রিক্সাটি বাঘড়া স্বরুপ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের কাছাকাছি পৌছলে মাইক্রোবাস নিয়ে ওৎ পেতে থাকা অপহরণকারীরা বিশ^জিৎকে মাইক্রোবাসে তুলে নিয়ে ঢাকা-দোহার সড়কের দিকে রওনা হয়।

দ্রুত গতির মাইক্রোবাসটি আলামিন বাজারের মোড়ে এসে একটি সিএনজি অটোরিক্সা ও একটি ব্যাটারি চালিত রিক্সাকে ধাক্কা দিয়ে সামনে এগোতে চাইলে লোকজন ব্যারিকেট তৈরি করে। এসময় মাইক্রোবাসটি পেছন দিকে মোড় নিলে স্থানীয়রা মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে। পরে মাইক্রোবাসটি বাঘড়া বেপারী বাড়ীর সামনে এসে আরেকটি ব্যারিকেটের সামনে পরলে ৬

জনের মধ্যে ৪ অপহরণকারী পলিয়ে যায়। এসময় স্থানীয়রা মাইক্রোবাস ও পিস্তল সহ ২ অপহরণকারীকে আটক করে। শ্রীনগর থানা পুলিশ ও র‌্যাব-১১ এর ভাগ্যকূল ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে অবস্থান নিয়ে প্রায় সহ¯্রাধিক মারমুখি জনতার হাত থেকে অপরহণকারীদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানায়, দির্ঘদিন ধরে অপহরণের শিকার বিশ^জিতের সাথে জমিজমা নিয়ে একটি মহলের বিরোধ চলে আসছিল। তবে এঘটনায় বিশ^জিতের বিরোধী পক্ষ নাকি অন্যকেউ জাড়িত তা পুলিশী তদন্তে বেরিয়ে আসবে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলালউদ্দিন জানান, পুলিশ জানায়, মাইক্রোবাসটি কামারগাও এলাকার পারভেজের কাছ থেকে সুমন নামে এক চালক ভাড়া নিয়েছিল। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ করে বাকীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here