সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চালক ও হেলপারদের নিয়ে রাজশাহীতে ট্রাফিক বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

২রা সেপ্টেম্বর ২০১৯, সোমবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী:

Police pic-01.09.2019রাজশাহীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ট্রাফিক বিভাগ এই কর্মশালার আয়োজন করে। গতকাল রবিবার বেলা সাড়ে ১১টায় নওদাপাড়া বাস টার্মিনালের সভাকক্ষে আয়োজিত এ কর্মশালায় রাজশাহী অঞ্চলের সড়কে চলাচল করা বাস, ট্রাক ও লরির উল্লেখযোগ্য সংখ্যক চালক ও হেলপার অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাফিক বিভাগের ডিসি অনির্বান চাকমা। এ সময় উপস্থিত চালক ও হেলপাদের জানানো হয়, হেলপার দিয়ে কোন ক্রমেই গাড়ি চালানো যাবে না। সড়কে দুর্ঘটনা যেন না হয় সে লক্ষ্যে প্রতিটি গাড়ির চালককে সচেতন থাকতে হবে। পাল্লা দিয়ে বা ওভারটেকিং এর মনোভাব দুর করতে হবে।

এ সময় ট্রাফিক বিভাগের তৎপরতা তুলে ধরে জানান হয়, সকলকে ট্রাফিক বিষয়ে সচেতন করতে বর্তমানে আরএমপি এলাকায় মাইকিং করা হচ্ছে। অনিয়ন্ত্রিত ভাবে চালানো মোটরসাইকেল চালকদের শাস্তির আওতায় আনতে তাদের চিহ্নিত করা হচ্ছে।

কর্মশালায় দিক নির্দেশনামূলক বক্তব্য দেন, এসি ট্রাফিক সালমা সুলতানা আলম, বিআরটিএ এর সহকারী পরিচালক স্বদেশ কুমার দাস(ইঞ্জি:), টিআই এডমিন মোফাক্কারুল ইসলাম।
এ সময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন এবং ট্রাক ও ট্যাংক লরি শ্রমিক সংগঠনের সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here