রাজশাহীতে অভিনব কায়দায় পাচারের সময় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

৪ঠা সেপ্টেম্বর ২০১৯, বুধবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী:

fencidil-03.09.2019রাজশাহীতে অভিনব কায়দায় ধানের বাস্তায় পুরে পাচারের সময় ফেন্সিডিলসহ কাওসার (২৫) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার সকাল সোয়া ১০ টার সময় রিক্্রা যোগে যাওয়ার সময় নগরীর রাজপাড়া থানাধীন ডিংগাডোবা এলাকার নিমতলা থেকে তাকে আটক করেন রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহাদাত হোসেন খান, এস আই শরিফুল, এস আই নুরুলসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় উপস্থিত জনতার সামনে ধানের বস্তায় পুরা ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সেই সাথে মাদক বহন কাজে ব্যবহৃত অটো রিক্সাটিও জব্দ করা হয়। আটককৃত কাওসার নগরীর চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর এলাকার মেহেরের ছেলে। তার গ্রামের বাড়ি তানোর নাফ নদী এলাকায়।

মাদক ব্যবসায়ী কাওসার জানায়, ভোর চার টারদিকে বাগমারা থানা এলাকার সাজাহানের ছেলে জিল্লু তাকে নিয়ে রিক্্রা যোগে গোদাগাড়ী ঢালানে যায়। পরে সেখান থেকে ধানের বস্তার মধ্যে ২০০ বোতল ফেন্সিডিল ঢুকিয়ে রিক্সাযোগে রাজশাহী উদ্দেশ্যে রওনা হয়।

সকাল সোয়া ১০টার দিকে রাজশাহী নগরীর ডিংগাডোবা এলাকার নিমতলার সামনের রাস্তায় পৌঁছালে পুলিশ আটক করে। তবে রিক্সা থেকে লাফ দিয়ে পালিয়ে যায় জিল্লু ।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান বলেন, গোদাগাড়ী থেকে ধানের বস্তায় ফেন্সিডিলের বড় চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে নগরীর ডিংগাডোবা নিমতলা মোড়ে পুলিশ ফোর্স নিয়ে অবস্থান করি। পরে তথ্য অনুযায়ী সকাল সোয়া ১০ টার দিকে অটো রিক্সাটি দেখতে পেয়ে গতিরোধ করে থামানো হয়। এ সময় রিক্সায় থাকা ধানের বস্তা রাস্তায় ঢেলে ফেলা হলে ধানের সাথে ফেন্সিডিল ও বেরিয়ে আসে। এ সময় কাওসার নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তবে রিক্্রা থামানোর আগেই জিল্লু নামের এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

তিনি আরো বলেন, আটককৃত কাওসার গ্রেফতার ও জিল্লুকে পলাতক দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। গতকাল মোঙ্গলবার দুপুর ১টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here