সিরাজদিখানে মোটর সাইকেল চুরির সিন্ডিকেটের দুই সক্রিয় সদস্য গ্রেপ্তার, চারটি মোটর সাইকেল উদ্ধার

৪ঠা সেপ্টেম্বর ২০১৯, বুধবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মোহাম্মদ রোমান হাওলাদার:

____ ______ ___ ___________ _____সিরাজদিখানে আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাদের কাছ থেকে ৪ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টা থেকে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১২ টা পর্যন্ত অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার ও ৪ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার সন্তোষপাড়া গ্রামের গোপীনাথ ঘোষের ছেলে দুর্জয় ঘোষ (২২) ও মাদারীপুরের শিবচর থানার হোগলার মাঠ গ্রামের ও বর্তমান টঙ্গী থানার দত্তপাড়া এলাকার লতিফ শিকদারের ছেলে অনিক শিকদার (২১) এর হেফাজত থেকে ৪ টি চোরাই মোটর

সাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এপাচি মোটর সাইকেল ১টি, ১ টি এফ জেড ও ২ টি পালসার। তাদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মামলার প্রস্তুতি চলছে।

সিরাজদিখান থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল হক হাওলাদার জানান, এই সিন্ডিকেটটি ধরার জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা চলছিল। সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলামের নেতৃত্বে সোমবার রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয়।

গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখানের রামানন্দ গ্রাম, ঢাকার মুগদা থানা এলাকার মানিক নগর ও গাজীপুরের টঙ্গী থানার দত্তপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেপ্তার ও ৪টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here