লৌহজংয়ে বোন সুলতানার ২ দিনের রিমান্ড মঞ্জুর

৬ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মো: রুবেল ইসলাম তাহমিদ:

____ _____ (5)লৌহজংয়ের দক্ষিণ মেদিনী মন্ডল গ্রামের মোঃ ইব্রাহীম হাওলাদার (৩৩) কে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডে জড়িত থাকার অপরাধে বোন সুলতানা বেগমকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ আদালতে ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন করে। আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেছে। গত বুধবার সকাল ১১টার সময় মুন্সিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে এই রিমান্ড মঞ্জুর করেন।
গেল শুক্রবার ৩০ আগষ্ট বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার দক্ষিন মেদিনীমন্ডল এলাকায় বোন ও ভাগ্নে মিলে টর্চ লাইট দিয়ে পিটিয়ে ইব্রাহিমকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

____ _____ 1ইব্রাহিমের স্ত্রী শিরিন আক্তার লিমা বাদী হয়ে দুই ভাগ্নে ও ননদকে আসামী করে লৌহজং থানায় একটি হত্যা মামলা দায়ের করেণ। এ ঘটনারদিন শুক্রবার রাতেই নিহত ইব্রাহিম হাওলাদারের বোন সুলতানা বেগমকে গ্রেফতার করে পুলিশ।

নিহত ইব্রাহিম হাওলাদারের স্ত্রী শিরিন আক্তার লিমা জানান, আমার স্বামী র্দীঘ ১১ বছর সৌদি আরবে প্রবাসী ছিলেন। বিদেশ থেকে ১১ বছর যা রোজগার করেছে তা আপন বোন সুলতানার কাছেই সকল টাকা পয়সা পাঠিয়েছেন।

বর্তমানে কিছুদিন হয়, আমার স্বামীর দেশে আসলে বোনের কাছে টাকা চায় আমার স্বামী। টাকা না দিয়ে নানা তালবাহানা করে আসছে তাঁরা। এনিয়ে কয়েক দফা দেন দরবার হয় এর আগে।

এ বিষয়ে লৌজহং থানার ওসি মোঃ আলমগীর হোসাইন জানায়, নিহত ইব্রাহিমের স্ত্রী লিমা বাদী হয়ে ননাশ ও ২ ভাগ্নে সহ মোট তিন জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ১ নম্বর আসামী নিহতের বোন সুলতানাকে গ্রেফতার করে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়।

আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেছে। বাকী ২জন আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, নিহত ইব্রাহিমের গলায় ও ঘারে এবং তার অন্ডকোষে আঘাতের চিহৃ পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here