রাজশাহীর মতিহারে হেরোইনসহ মাদক সম্রাজ্ঞী কাদো গ্রেফতার

৭ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী :

Rabbani Pic-07.09.2019রাজশাহী নগরীতে হেরোইনসহ মোসাঃ ফিরোজা বেগম ওরফে কাদো (৩০) নামের এক মাদক সম্রাজ্ঞীকে আটক করেছে পুলিশ।

শনিবার ভোর ৫টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকা থেকে তাকে ২৬ গ্রাম হেরোইনসহ আটক করে এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স। আটককৃত কাদো ওই এলাকার একসেদ আলীর মেয়ে। এছাড়া সে একাধিক মাদক মামলার আসামী।

কাদো আটক হয়েছে খবরটি ছড়িয়ে পড়ার পর একাধিক এলাকাবাসী সন্তোশ প্রকাশ করে বলেন, গত অনুমানিক ২০বছর যাবত মাদকের ব্যবসার সাথে জড়িত কাদো। হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল এমন কোন মাদকদ্রব্য নাই যে কাদো বিক্রি করে না। তাদের ভাষায় ভকিন্নি থেকে মাদক ব্যবসা করে প্রায় ২৫/৩০ লক্ষ টাকার মালিক বনে গেছে সে। বর্তমানে তার মাদক ব্যবসায় ৪/৫

vv_20190901213728জন লেবার রয়েছে। প্রত্যেকদিন সকাল থেকে সভীর রাত পর্যন্ত উঠতি বষসের যুবক থেকে শুরু করে বিভিন্ন বয়সি লোকজনের আসা যাওয়া লেগেই থাকে কাদোর বাড়িতে। তারা আরো বলেন, বর্তমান (ওসি) মোঃ হাফিজ উদ্দিন মতিহার থানায় যোগদান করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করাসহ তার কঠোর অভিযানে মাদক ব্যবসায়ীদের অনেকে আটক হয়ে কারাগারে রয়েছে। আবার অনেক মাদক ব্যবসায়ী এলাকা থেকে অনত্র সরে গা ঢাকা দিয়েছে।

এসআই সুকান্ত জানান, কাদোর বাড়িতে প্রায় অভিযান চালানো হয়। কিন্তু সে অনত্র থাকায় তাকে পাওয়া যায় না। শনিবার গভীর রাতে জানতে পারি, কাদো তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে কাদোর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করি।

এ সময় তার বসতঘরে তল্লাশী চালিয়ে ২৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ বিষয়ে মতিহার থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। গতকাল শনিবার বেলা ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় এসআই সুকান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here