রাজশাহীর মতিহারে মাদক ডিলার ইয়াসিন গ্রেফতার

৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

রাজশাহী নগরীতে ২৫৬ বোতল ফেন্সিডিল মামলার পলাতক আসামী কুখ্যাত, বিখ্যাত ফেন্সিডিলের ডিলার ইয়াসিন (৩৮) নামের এক মাদক স¤্রাটকে আটক করেছে পুলিশ।

গত রোববার দিবাগত রাত পৌনে ১২টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকা থেকে তাকে আটক করে এসআই মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান, এসআই সাহাবুল, সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স। আটককৃত ইয়াসিন ওই এলাকার আব্দুল হামিদের ছেলে। এছাড়া সে একাধিক মাদক মামলার আসামী।

ইয়াসিন আটক হয়েছে খবরটি ছড়িয়ে পড়ার পর একাধিক এলাকাবাসী সন্তোশ প্রকাশ করে বলেন, গত অনুমানিক ২০বছর যাবত মাদকের ব্যবসার সাথে জড়িত ইয়াসিন। ইয়াবা, ফেন্সিডিলের ব্যবসা করেই রিক্সা চালক থেকে প্রায় ৩০/৩৫ লক্ষ টাকার মালিক বনে গেছে সে।

বর্তমানে তার মাদক ব্যবসায় তার ছেলেও সংযুক্ত। প্রত্যেকদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত উঠতি বয়সের যুবক থেকে শুরু করে বিভিন্ন বয়সি লোকজনের আসা যাওয়া লেগেই থাকে তার বাড়িতে। তারা আরো বলেন, বর্তমান (ওসি) মোঃ হাফিজ উদ্দিন মতিহার থানায় যোগদান করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করাসহ তার কঠোর অভিযানে মাদক ব্যবসায়ীদের অনেকে আটক হয়ে কারাগারে রয়েছে। আবার অনেক মাদক ব্যবসায়ী এলাকা থেকে অনত্র সরে গা ঢাকা দিয়েছে। ইয়াসিন কে আটক করায় মতিহার থানার ওসি আরো এটি ছক্কা মারলেন বলেও জানান স্থানীয়রা।

এসআই সাহাবুল জানান, ইয়াসিনের বিরুদ্ধে পৃথক দু’টি মামদকের মামলা রয়েছে। ১০০ বোলত ফেন্সিডিলের ১টি ও ১৫৬ বোতল ফেন্সিডিলের মামলা ১টি। পৃথক দু’’টি মামলায় গত ৪ মাস যাবত সে পালিয়ে ছিল। ইয়াসিনের বাড়িতে প্রায় অভিযান চালানো হতো কিন্তু সে অনত্র থাকায় তাকে পাওয়া যায় না। গত রোববার গভীর রাতে জানতে পারি, ইয়াসিন মিজানের মোড় এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করি। গতকাল সোমবার বেলা ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় এসআই সাহাবুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here