আদারিয়াতলায় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

তুষার আহম্মেদ:

মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের আদারিয়াতলা গ্রাম থেকে সোমবার সকাল ১১টার সময় মুন্সিগঞ্জ থানা পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবা সহ আটক করেছে।

মুন্সিগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আদারিয়াতলা গ্রাম থেকে ৮৪ পিছ ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে দেহ তল্লাশি করে ইয়াবা পায় পুলিশ। তারা হলেন আদারিয়াতলা গ্রামের।

মৃত ফুলচাঁন বেপারীর ছেলে দুলাল এবং ডিংগাভাংগা গ্রামের নুরুল শেখের ছেলে সোহাগ। তারা দুজনে মিলে বহু বছর ধরেই স্থানীয়ভাবে মাদক বিক্রি করে আসছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

মুন্সিগঞ্জ সদর থানার এস আই আজাহার বলেন, তাদের দ’ুজনের সাথে ৮৪ পিছ ইয়াবা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

এলাকাবাসী থেকে জানা গেছে, এলাকায় দুলালসহ আরো অনেকেই বহু বছর ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত এবং এর আগেও ১২০ পিছ ইয়াবা নিয়ে পুলিশের হাতে গ্রেফতার হন দুলাল।

আবার জেল থেকে জামিনে এসে আবারও ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে সে। এলাকার মাদক ব্যবসায়ীরা দিনরাত ভরেই ফোনে ফোনে এবং প্রকাশ্যেই মাদক বিক্রি এবং সেবন করে আসছে।

সাধারণ মানুষ এর প্রতিবাদ করতে গেলে তারা কুপিয়ে বা গুলি করে হত্যা করার হুমকিও দিয়ে থাকেন বলে গ্রাসবাসী অভিমত প্রকাশ করেছেন। এই সংঘবদ্ধ চক্রের অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here