শ্রীনগরে আপন ভাসুরের সাথে এক স্কুল শিক্ষিকার অনৈতিক সম্পর্কের ভিডিও ভাইরাল

১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

শ্রীনগরে আপন ভাসুরের সাথে এক স্কুল শিক্ষিকার অনৈতিক সম্পর্কের ভিডিও ভাইরাল হয়ে পরেছে। শিক্ষিকা হয়ে অপন ভাসুরের সাথে এমন সম্পর্কে জড়িয়ে পরার বিষয়টি উপজেলার বিভিন্ন স্থানে জামালপুরের ডিসির ঘটনার মতো আলোচিত হচ্ছে।

সোমবার বিষয়টি নিয়ে উপজেলা আইন শৃংখলা কমিটির মিটিংয়ে আলোচনা হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলাম ওই শিক্ষিকার বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য প্রাথমিক শিক্ষা অফিসারকে নির্দেশ দেন।

শ্রীনগর উপজেলার আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মেহের পারভীন ইরানী তার স্বামী প্রবাসী চঞ্চলের বড় ভাই জাকিরের সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পরে। তাদের অনৈতিক সম্পর্কের প্রায় দেড় মিনিটের দুটি ভিডিও বেশ

কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ এলাকার বিভিন্ন লোকের মোবাইল ফোনে ছড়িয়ে পরে। তাদের নিয়ে সামাজিক ভাবে তৈরি হয়েছে বিরুপ প্রতিক্রিয়া। স্থানীয়রা ওই শিক্ষিকা ও তার ভাসুরের বিচার দাবী করছেন।

শিক্ষিকা ইরানী জানান, ভাসুর জাকির ফুঁসলিয়ে তার সাথে একাধিকবার শারীরীক সম্পর্ক স্থাপন করে। ধারাবাহিক সম্পর্কের এক পর্যায়ে গত ঈদুল ফিতরের পরে সে ভিডিওটি ধারণ করে। তবে সম্পর্কের শুরুতে শিক্ষিকা ইরানীর মত ছিলনা বলে তিনি

জানান। তাহলে এতোদিন কেন আইনের আশ্রয় নিলেন না বা কেন সম্পর্ক বজায় রাখলেন এই প্রশ্নের কোন উত্তর দিতে পারেননি। অপরদিকে তার ভাসুর জাকির হোসেনকে বাড়িতে না পাওয়ায় তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তার বলেন, বিষয়টি তিনি শুনেছেন। শিক্ষিকা হিসাবে এটা তাদের জন্য বিব্রতকর।

বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি খিজির হায়াত খান টিপু বলেন, ঘটনাটি ছড়িয়ে পরেছে বিধায় এটা সম্পর্কে অবগত আছি। বিষয়টি উপজেলা শিক্ষা অফিস দেখছে। পরিচালনা কমিটি তার বিষয়ে দু একদিনের মধ্যে সিদ্ধান্ত নিবে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জান্নাতুল ফেরদৌস বলেন, বিষয়টি আমাকে সহকারী শিক্ষা অফিসার জানিয়েছেন। তার বিষয়ে অফিসিয়ালি ব্যবস্থা নেওয়া হবে।

শ্রীনগর থানার ওসি(তদন্ত) হেলালউদ্দিন জানান, এই ব্যাপারে কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here