সিরাজদিখানে স্বেচ্ছা সেবকলীগ সভাপতির নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে স্কুল ছাত্রের করুন মৃত্যু

১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

FB_IMG_15682712308754386-1সিরাজদিখান উপজেলায় গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বালুচর ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ সভাপতি এব.বি সিদ্দিক মন্টুর নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পরে

আসিফ মুন্সী (১৫) নামে এক স্কুল ছাত্রের করুন মৃত্যু হয়েছে। সে উপজেলার খাসমহল বালুরচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র ও মোল্লাকান্দি গ্রামের জামাল মুন্সীর ছেলে।

খাসমহল বালুরচর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলী আশরাফ ও বালুরচর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য আবুল হোসেন জানান, অষ্টম শ্রেনীর ছাত্র আসিফ বিদ্যালয়ের হাজিরা খাতায় অনুপস্থিত ছিল।

সকাল ১০ টার দিকে বিদ্যালয়ের পার্শ্ববর্তী এ.বি সিদ্দিক মন্টুর নির্মাণাধীন একতলা ভবনের ছাদে গেলে বৈদ্যুতিক লাইনের তারের সঙ্গে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ছাদ থেকে নীচে পড়ে যায়। আশংকাজনক এবং গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২ টার দিকে ওই হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

বালুচর ইউনিয়ন স্বেচ্ছাসবকলীগ সভাপতি এ.বি সিদ্দিক মন্টু বলেন, ঘটনাটি আমি শুনেছি। আমার ওই ভবনের কাজ এখনো শেষ হয় নাই। ভবনের উপরে যাতে কেউ উঠতে না পারে সে জন্য কিছু দিয়ে রেখেছিলাম। সে কিভাবে সেখানে উঠলো আমার জানা নাই।

সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন বলেন, বিদ্যুৎ স্পৃষ্ট এক ছাত্রের মৃত্যুর খবর আমাকে একজন ফোনে জানিয়েছে। আমি আমার অফিসার ঘটনাস্থলে পাঠিয়েছি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here