রাজশাহী নগরীর পদ্মায় অজ্ঞাত এক ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার

Dead pic-13.09.2019১৪ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী :

রাজশাহী নগরীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে নগরীর আলুপট্টি এলাকায় পদ্মা মন্দিরের সামনের নদী থেকে মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

এ সময় তারা বোয়ালিয়া থানায় খবর দেন। পরে বোয়ালিয়া থানা মতিহার থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবগত করেন।
এ সময় মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান এসআই মোঃ রেজাউল করিমকে দায়িত্ব দেন। প্রাপ্ত দায়িত্ব অনুযায়ী গতকাল শুক্রবার বেলা সাড়ে ১০ টার সময় ঘটনাস্থলে পৌাঁছান এসআই মোঃ রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্স।

এ সময় বোয়ালিয়া থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় পুলিশ মরদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে (ফরেনসিক বিভাগ) পাঠায়।

এসআই রেজাউল করিম জানায়, ধারণা করা হচ্ছে মরদেহটি অন্য কোথাও থেকে নদীতে ভেসে এসেছে। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন নাই।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, সকালে নিহত অজ্ঞাত পরিচয় ব্যক্তির মরদেহটি নদীতে ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে মতিহার থানার এসআই রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেছে।

তবে এখন পর্যন্ত নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহত ব্যক্তির পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। পাশাপাশি ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে (ফরেনসিক বিভাগে) প্রেরণ করেছে। এ বিষয়ে মতিহার থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here