লৌহজংয়ে ইব্রাহীম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

১৪ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মোঃ রুবেল ইসলাম তাহমিদ:

লৌহজংয়ে ইব্রাহীম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল (2)মাওয়ায় ইব্রাহীম হত্যার ঘটনায় এখন উত্তাল লৌহজং। খুনীদের দ্রুত গ্রেফতারের দাবিতে শুক্রবার লৌহজংয়ের মাওয়া বাজার আবু নাসের সুপার মার্কেটের সামনে “শুদ্ধি মার্গ” একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন করেছেন শত শত নারী পুরুষ ও স্থানীয় এলাকাবাসি।

মাওয়া বাজার লৌহজং-সড়কে দুপুর সাড়ে ৩টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত এক ঘন্টাব্যপী এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।এতে বক্তব্য রাখেন নিহতের স্ত্রী লিমা আক্তার, শুদ্ধি মার্গ এর সভাপতি ডাঃ মতিউর রহমান, সাধারন সম্পাদক মোঃ শরিফুল ইসলাম( সনজীব) সাংগঠনিক সম্পাদক চিন্ময়,দুলাল,আরো উপস্থিত ছিলো নিহতের মামাতো ভাই লিমন, ইসলাম দিনু,হারুন শেখ,দেলোয়ার মোল্লা,লিমার ভাই মোঃ রুবেল,লিমার মা সাহিদা বেগম। প্রমুখ।

বক্তারা আগামী ৭২ ঘন্টার মধ্যে খুনীদের গ্রেফতারের দাবি জানান এর মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে । আগামী ১ অক্টোবর থানা ঘেড়াও কর্মসুচির ঘোষণা দেন বিক্ষোভ ও মিছিল কারীরা ।

উল্লেখ্য গত ৩০ শে আগষ্ট শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে। উপজেলার দক্ষিন মেদিনীমন্ডল এলাকায় বোন ও ভাগ্নে মিলে টর্চ লাইট দিয়ে পিটিয়ে ইব্রাহিমকে হত্যা করে। এ বিষয়ে লৌজহং থানার, নিহত ইব্রাহিমের স্ত্রী লিমা বাদী হয়ে তিন জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় ১ নম্বর আসামী নিহতের বোন সুলতানাকে গ্রেফতার করা হয়েছে। বাকি তার দুই ছেলেকে গ্রেফতারের করতে পারে নি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here