শ্রীনগরে এসিল্যান্ডের বাধা উপেক্ষা করে সরকারি জায়গা ভড়াট: শ্রীনগর প্রেসক্লাবের সভাপতিকে হুমকি !

১৪ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

শ্রীনগরে এসিল্যান্ডের বাধা উপেক্ষা করে সরকারি জায়গা ভড়াট করা হয়েছে। এসিল্যান্ড দ্বিতীয় দফায় ভড়াট করতে নিষেধ করায় তথ্যদাতা সন্দেহে শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতিকে হুমকি প্রদান করা হয়েছে। এঘটনায় শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উপজেলা ভূমি অফিস থেকে প্রায় ২০০ গজ দক্ষিনে শ্রীনগর প্রধান খালের পাশে কামাল হোসেন গত ১০ সেপ্টেম্বর রাতে তার রড সিমেন্টের দোকান ঘরের পেছনে সরকারি জায়গায় মাটি ভড়াট করতে থাকে। ঘটনাটি শ্রীনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নিগার সুলতানার চোখে পরলে তিনি পুলিশ নিয়ে কাজটি বন্ধ করে দেন।

এসময় নিগার সুলতানা ২৪ ঘন্টার মধ্যে ভড়াট অংশের মাটি সরিয়ে ফেলার নির্দেশ দেন। পরে তিনি স্থানীয় সাংবাদিকদের ডেকে সরকারি জায়গা দখল প্রতিরোধ সমন্ধে তথ্য প্রদান করেন। কিন্তু কামাল হোসেন এসিল্যান্ডের নির্দেশ অমান্য করে গত শুক্রবার রাত ৭ টার দিকে পুনরায় মাটি ভড়াট শুরু করেন।

এসময় শ্রীনগর ভূমি অফিসের লোকজন পুনরায় কামাল হোসেনকে মাটি ভড়াট করতে নিষেধ করেন। কামাল হোসেন ধারণা করেন শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম এসিল্যান্ড নিগার সুলতানাকে তথ্য প্রদান করে তার মাটি ভড়াট বন্ধ করেছেন।

রাত সাড়ে আটটার দিকে কামাল হোসেন প্রায় ২০-২৫ জন লোক নিয়ে নজরুল ইসলামের আরধীপাড়ার বাড়িতে উপস্থিত হয়ে তাকে না পেয়ে তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং সাংবাদিক নজরুল ইসলামকে মেরে হাত-পা ভেঙ্গে ফেলার হুমকি দেন।

এঘটনায় সাংবাদিক নজরুল ইসলাম বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলালউদ্দিন অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে জানান, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মুন্সিগঞ্জের খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here