সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূকে কুপিয়ে জখম

১৪ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

কুপিয়ে জখম 5সিরাজদিখানে পূর্ব শত্রুকার জেরে গৃহবধূ দু’জাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের চালপিতাড়া গ্রামের শেখ লিটনের স্ত্রী রুমা বেগম (৩৫) ও শেখ মোস্তফার স্ত্রী লিমা বেগম (৩২)দেরকে কুপিয়ে জখম করে একই গ্রামের শেখ মন্তাজ উদ্দিনের ছেলে শেখ সেলিম, কাজীম উদ্দিনের ছেলে মোঃ ছাইফুল, মোঃ মামুন মৃত কামাল বেপারী ছেলে মোঃ অনিক বেপারী, শাহাবুদ্দিনের ছেলে মোঃ সজিব, শাহ জাহানের ছেলে মোঃ কামরুল। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ চালতিপাড়া গ্রামের সেলিম গ্রুপ ও লিটন শামিমদেন সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শত্রুতা চলে আসছিল। এক পক্ষ আরেক পক্ষের বিরুদ্ধে মামলা মোকদ্দমাও করেছে। তারই জেরে রুমা বেগম (৩৫) ও লিমা বেগম (৩২)দের কুপিয়ে জখম করে সেলিম গ্রুপের লোকজন।

সিরাজদিখান থানার এস আই মোতালেব জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। যারা আহত আছে বিভিন্ন হাসপালে চিকিৎসাধীন আছে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন জানান, মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ পাঠিয়েছিলাম। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here