মালয়েশিয়ায় মুন্সিগঞ্জের শামীম দুর্বৃত্তের হাতে খুন

১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

mulchorমালয়েশিয়ায় মোহাম্মদ শামীম (৩৩) নামে এক বাংলাদেশিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলার মূলচর ইউনিয়নের আকাল মেঘ এলাকার মোহাম্মদ মুকলেছ ছৈয়াল ও ফাতেমা বেগমের ছেলে।

স্থানীয় সময় রোববার (১৫ সেপ্টেম্বর) মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পার্শ্ববর্তী সেগামবোট ডালাম এলাকায় দুর্বৃত্তরা এলোপাতাড়িভাবে কুপিয়ে একটি প্রাইভেট কারের মধ্যে ফেলে যায়। পরে রক্তাক্ত অবস্থায় বাংলাদেশির লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। শামীমসহ চার ভাই বেশ কিছুদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করতেন।

ভাইদের দাবী, নিহত শামীম দীর্ঘদিন ধরে একটি কোম্পানিতে সুপারভাইজারের কাজ করছিলেন। সেখানে তার অধীনে বেশ কিছু সংখ্যক ইন্দোনেশিয়ান নাগরিক কাজ করতেন। কাজে বাকবিতন্ডা হতো নিয়মিত।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালের দিকে শামীমকে কিছু লোক কিডন্যাপ করে নিয়ে যায়। তার কিছুক্ষণ পর খবর পায় শামীমকে ওই দুর্বৃত্তরা হত্যা করে একটি প্রাইভেট কারের মধ্যে রেখে যায়। এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের দাবি জানায় তার পরিবার।

স্থানীয় পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। শামীমের শরীরের বিভিন্ন অংশে ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এই হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে কিছু জানায়নি পুলিশ।

এদিকে, লাশ ময়নাতদন্তের জন্য কুয়ালালামপুর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here