গঠনতন্ত্র মোতাবেক শান্তিপূর্ণ সম্মেলন অনুষ্ঠানে মুন্সিগঞ্জ জেলা আ’লীগ মনিটরিং কমিটি গঠন

২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

সোহানা তাহমিনাঃ

Exif_JPEG_420
Exif_JPEG_420

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত ১৫/৯/২০১৯ তারিখে প্রেরিত পত্রের দিক নির্দেশনার মতে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ অধীন সকল উপজেলা,

পৌর, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগসমুহের সম্মেলনের মাধ্যমে গঠনতন্ত্র অনুযায়ী কমিটি গঠন প্রক্রিয়া সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পূর্ণ করার লক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন জেলা নেতৃবৃন্দের সাথে আলোচনার সাপেক্ষে ০৪ (চার) সদস্য বিশিষ্ট একটি মনিটরিং কমিটি গঠন করে দেন ।

আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান, সাধারন সম্পাদক, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগকে  মনিটরিং কমিটির প্রধান এবং অ্যাড. সোহানা তাহমিনা, যুগ্ম সাধারণ সম্পাদক, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ, অ্যাড. আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক, মুন্সী গঞ্জ জেলা আওয়ামী লীগ, কামাল উদ্দিন আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগকে উক্ত মনিটরিং কমিটির সদস্য নির্বাচিত করা হয়।

অদ্য ১৯/৯/২০১৯ ইং তারিখে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, মনিটরিং কমিটির প্রধান আলহাজ্ব শেখ লুৎফর রহমানের বাসভবনের  মনিটরিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়,

সভার মাধ্যমে ০৬টি উপজেলা ও শহর আওয়ামী  লীগের সভাপতি/ সাধারণ সম্পাদককে সুনির্দিষ্ট সময়ের মধ্যে তাদের  আওতাধীন ওয়ার্ড, ইউনিয়ন সম্মেলন সম্পুন্ন করার বিষয় জেলা আওয়ামী লীগ স্বাক্ষরিত পত্র প্রেরণ করা এবং মোবাইল ফোনের মাধ্যমে দিক নির্দেশনা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here