সিরাজদিখানে চিত্রকোট ৪নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দুই পক্ষের মধ্যে হাতাাহাতি

২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

সম্মেলনে হাতাহাতি (1)সিরাজদিখান উপজেলার চিত্রকোট ৪নং ওয়ার্র্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে আবেদ আলী ও মাদক ব্যবসায়ী ড. কোমেতদের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালশুর প্রাইমারি স্কুলের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে চিত্রকোট ৪নং ওয়ার্র্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীসহ আবেদ আলী ও ড. কোমেত সরকার সভাপতি পদপ্রার্থী হিসেবে উপস্থিত ছিলেন। ড. কোমেত মাদক সেবন, বিক্রি ও জড়িত থাকার অভিযোগ এবং সভাপতি পদ দাবী করায় উপস্থিত লোকজন এবং আবেদ আলীর সমর্থকরা ক্ষোভ প্রকাশ করে। এক পর্যায়ে এনিয়ে আবেদ আলী ও ড. কোমেতদের সমর্থকদের মধ্যে হাতাহাতি বাধে। ড. কোমেত উপজেলার কালশুল গ্রামের জগদিশ সরকার এর পুত্র।

সম্মেলনে যুবলীগ সভাপতি শাহ আলম খান, সাধারণ সম্পাদক উজ্জল দেওয়ান, যুবলীগ নেতা মোঃ আজিমসহ উপস্থিত লোকজন জানান, ডা. কোমেত মাদক বিক্রি এবং সেবনের সাথে জড়িত। মাদক বিক্রি এবং সেবনের নিয়ে তার বিরুদ্ধে সমাজে বেশ কয়েকবার বিচার শালিস হয়েছে। এমনকি শেখরনগর তদন্ত কেন্দ্রে একটি অভিযোগও হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here